আওয়ামী লীগে বাড়ছে নেতা: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, রাজনৈতিকভাবে বাংলাদেশের ইতিহাসে আওয়ামী লীগ একটি ঐতিহ্যবাহী দল। তবে আমার কেন জানি মনে হয়, দলে এখন কর্মী কমে নেতার সংখ্যা বেড়ে যাচ্ছে। আমাদের এতো নেতা দরকার নেই। আমাদের আজকে সাচ্চা কর্মী দরকার। মঞ্চের দিকে তাকালেই বোঝা যায়, যে কত নেতা! নেতার অভাব নেই। বিলবোর্ডে সুন্দর সুন্দর ছবি দেখবেন, লোকে চেনেও না! উনি বিলবোর্ডে উজ্জ্বল। এসব দেখতে পাওয়া যায়।
রোববার দুপুরে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নেতা-কর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন,মুজিব বর্ষের শপথ ভোগের লিপ্সা পরিহার করে ত্যাগীদের মুল্যায়ন করা। আওয়ামী লীগে সন্ত্রাসী ও দুর্নীতিবাজদের কোন জায়গা হবেনা। সুবিধাভোগীদের আওয়ামী লীগে দরকার নাই। ত্যাগীদের নিয়ে নতুন করে দলকে ঢেলে সাজাতে হবে। পকেটের লোক দিয়ে কমিটি করলে আওয়ামী লীগ সুবিধাভোগীদের হাতে চলে যাবে। দুঃসময়ে যারা দলের জন্য ত্যাগ স্বীকার করেছেন তাদের মূল্যায়ন করতে হবে।
দেশকে নিয়ে চক্রান্ত হচ্ছে উল্লেখ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন,দুর্নীতিতে বিএনপি পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন। তাই দেশের মানুষ তাদের আর ক্ষমতায় দেখতে চায় না। কিন্তু বাংলার বাতাসে আবারও চক্রান্তের গন্ধ। অশুভ শক্তি শেখ হাসিনার সরকারের বিরুদ্ধে চক্রান্ত করে যাচ্ছে।
রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দানে শুরু হওয়া ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করছেন- মহানগর আওয়ামী লীগের বর্তমান কমিটির সভাপতি রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। পরিচালনা করছেন- মহানগরের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

Facebook Comments