টিএমজিবির নেতৃত্বে আবারও কাওছার-মুরসালিন

সাংবাদিক সংগঠন টেকনোলজি মিডিয়া গিল্ড বাংলাদেশের (টিএমজিবি) বার্ষিক সাধারণ সভা ও কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২০২৩-২৪ মেয়াদে পুনরায় কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক সংবাদের মোহাম্মদ কাওছার উদ্দীন ও সাধারণ সম্পাদক হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন চ্যানেল টোয়েন্টিফোরের মুরসালিন হক জুনায়েদ।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) রাজধানীর রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ-এর (আইইবি) সম্মেলন কক্ষে বার্ষিক সাধারণ সভার পর সংগঠনটির ২০২৩-২৪ মেয়াদের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। সদস্যদের প্রস্তাবনা ও সমর্থনের ভিত্তিতে নতুন কার্যনির্বাহী কমিটি নির্বাচন করা হয়।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি (সদস্য কল্যাণ) রিশাদ হাসান (এটিএন নিউজ), সহ-সভাপতি (গভ. অ্যান্ড করপোরেট রিলেশন) কুমার বিশ্বজিত রায় (বাংলাদেশ টেলিভিশন), সহ-সভাপতি (আন্তর্জাতিক সম্পর্ক) মইদুল ইসলাম (এনটিভি), কোষাধ্যক্ষ মেহেদী হাসান শিমুল (বৈশাখী টেলিভিশন), সাংগঠনিক সম্পাদক গোলাম দাস্তগীর তৌহিদ (টেকভিশন২৪ ডটকম), প্রচার ও প্রকাশনা সম্পাদক নাজনীন আক্তার লাকী (নিউজনাউ বাংলা ডট কম)। এছাড়া কার্যনির্বাহী সদস্য নাজমুল হোসেন (নয়া দিগন্ত) ও মো. রহিম শেখ (জনকণ্ঠ)।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু। এছাড়া নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন আজকের পত্রিকার ডেপুটি এডিটর ফারুক মেহেদী এবং কালের কণ্ঠের বিজনেস এডিটর মাসুদ রুমী।

নির্বাচনের আগে বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক মুরসালিন হক জুনায়েদ গত বছরের সংগঠনের বিস্তারিত কার্যক্রম এবং কোষাধ্যক্ষ রাসেল মাহমুদ গত বছরের আর্থিক প্রতিবেদন বার্ষিক সাধারণ সভায় তুলে ধরেন। এরপর সদস্যদের সর্বসম্মত সিদ্ধান্তে প্রতিবেদন দুটি পাস হয়। পরে গত এক বছরের সাফল্যের কথা তুলে ধরেন টিএমজিবি সভাপতি মোহাম্মদ কাওছার উদ্দীন। এছাড়া নির্বাচনের নিয়মকানুন তুলে ধরেন টিএমজিবি বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান মুহম্মদ খান।

Facebook Comments