সারেগামাপা-২০২২ জয়ী পদ্মপলাশ-অস্মিতা কর

১১ জুন পথ চলা শুরু হয়েছিল সারেগামাপা-২০২২-এর। চলতি বছরের ৫ জানুয়ারি সেই পথচলা থামল।

রবিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটা (বাংলাদেশ সময় আটটা) থেকে এদিন অনুষ্ঠান শুরু হয়। সেরা ২১ প্রতিযোগীর মধ্যে কঠিন লড়াইয়ে গ্র্যান্ড ফিনালের জন্য সিলেক্ট হয়েছিলেন সেরা ৬ প্রতিযোগী। আর তাদের মধ্যেই এবার জয়ী হলেন পদ্মপলাশ হালদার ও অস্মিতা কর। এই দীর্ঘ লড়াই চালানোর পর তারাই বিজয়ীর মুকুট ছিনিয়ে নিলেন। দ্বিতীয় স্থানে অ্যালবার্ট কাবো ও তৃতীয় স্থান অর্জন করেছেন সোনিয়া গ্যাজমের। চতুর্থ ও পঞ্চম স্থান অর্জন করেন ঋদ্ধিমান বিশ্বাস ও বুলেট বিমান সরকার। ভিউয়ার্স চয়েস পুরস্কার পেলেন অ্যালবার্ট কাবো। খবর হিন্দুস্তান টাইমসের।

এবারে বিচারকের আসনে ছিলেন শান্তনু মৈত্র, রিচা শর্মা ও শ্রীকান্ত আচার্য। গুরুর আসনে ছিলেন পণ্ডিত অজয় চক্রবর্তী। এছাড়া, বিচারক হিসেবে ইমন চক্রবর্তী, মনোময় ভট্টাচার্য, রাঘব চট্টোপাধ্যায়, রথিজিৎ ভট্টাচার্য ও জোজোকে দেখা গেছিল। সঞ্চালনার দায়িত্বে ছিলেন আবির চট্টোপাধ্যায়। গ্র্যান্ড ফিনালের দিন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমার শানু ও সোনু নিগম।

অনুষ্ঠানের সূচনা হয় দুর্দান্ত ভাবে। এরপর গুরু পণ্ডিত অজয় চক্রবর্তীকে গান গাইতে শোনা যায়। কুমার শানুর পথ চলার গল্পও ধরা পড়ে মঞ্চে। বিচারক ও অতিথিদের দাবিতে একটার পর একটা গান গান তিনি। ‘কুছ কুছ হোতা হ্যায়’ থেকে ‘কত না সাগর নদী গাইতে দেখা যায়’ তাকে। বাদ যাননি সোনু নিগমও। তাদের যুগলবন্দী গাইতে দেখা যায়। সোনু নিগম গেয়েছেন ‘মুঝসে শাদি করোগি’, ‘ইশক বিনা’-সহ অন্যান্য গান।

রবিবার জি বাংলা পরিবারের সমস্ত সদস্য থেকে জি ফাইভে আসন্ন ওয়েব সিরিজের কলাকুশলীরা উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন সারেগামাপার প্রাক্তন সিজনের প্রতিযোগীসহ এবারের এলিমিনেট হয়ে যাওয়া প্রতিযোগীরা।

Facebook Comments