শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মোঃ রাসেল :

শীতে কষ্টে থাকে সুবিধা বঞ্চিত ও অসহায় দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়৷

আজ (২৮ জানুয়ারী ২০২৩) শনিবার বিকাল ৪ টায় রাজধানীর দক্ষিণ কমলাপুর কবরস্থান এর সামনে ঢাকা মহানগর দক্ষিণ মতিঝিল থানার ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম উদ্দিন আহমেদ এর বাবা দিলকুশা ইউনিয়ন আওয়ামীলীগের, সাবেক সিনিয়র সহ-সভাপতি মৃত জালাল উদ্দিন আহমেদ এর ৩০ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে অসহায় দরিদ্র মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে মাসুম উদ্দিন আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরিবের হাহাকার শুনেন, অন্তরে ধারণ করেন। তিনি সব শ্রেণিপেশার মানুষের জন্য কাজ করেন। সবার খোঁজখবর রাখেন। আমাদের প্রিয় নেত্রী, মানবতার জননী, যিনি মায়ের মমতা দিয়ে সারা বাংলাদেশকে আলিঙ্গন করে রেখেছেন। শীতে অসহায় ছিন্নমূল মানুষের কষ্টের সীমা থাকেনা। দারিদ্রতার কারনে তাদের হিমশিম খেতে হয়। ছিন্নমূল মানুষদের জন্য এটি মোকাবেলা করা খুবই কষ্টকর। তাই আমরা অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। তিনি এসময় সমাজের বিত্তবানদের অসহায় মানুষের কল্যাণে এগিয়ে আসার আহ্বান জানান।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মোজ্জামেল হোসেন হেলাল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগ ও বশিরুল আলম খান বাবুল, সাবেক সভাপতি, মতিঝিল থানা আওয়ামীলীগ, ঢাকা মহানগর দক্ষিণ। ইফাজ আহমেদ রাফি, সাবেক সহ-সভাপতি, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ। এছাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

আয়োজনে মাসুম উদ্দিন আহমেদ। সার্বিক সহযোগিতায় ওসমান গনি কাভীর।

Facebook Comments