স্বৈরাচারদের মুখে গণতন্ত্রের বুলি বেমানান : আমু

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য এবং ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি বলেছেন, যারা স্বৈরাচার হিসেবে এই দেশে প্রতিষ্ঠালাভ করেছে, যাদের আমলে হাজার হাজার মানুষ প্রাণ হারিয়েছেন তাদের রাজনীতি এই দেশের জনগন আর গ্রহণ করবে না।

বিএনপি ও জাতীয় পার্টিকে উদ্দেশ্য করে তিনি বলেন, যে দলের কে কখন সভাপতি, সম্পাদক হয় কেউ জানে না, যাদের দলের মধ্যেই কোনো গণতন্ত্রই নেই তাদের মুখে গণতন্ত্রের বুলি বেমানান।

বৃহস্পতিবার ( ২৭ অক্টোবর) ঝালকাঠিতে মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্টকার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যারা বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে ক্ষমতায় আসছে, তারা মূলত মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধকে হত্যা করেছে। শেখ হাসিনা যদি ক্ষমতায় না আসত মুক্তিযোদ্ধারা ঐক্যবদ্ধ হতে পারত না। মুক্তিযোদ্ধা হিসেবে তারা আজকে যে সম্মানের অধিকারি হয়েছেন তা হতে পারতেন না, আজকের স্মার্টকার্ড পেতেন না।

সদর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এ আয়োজনে জেলা প্রশাসক মোঃ জোহর আলীর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন পুলিশ সুপার মোঃ আফরুজুল হক টুটুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার সাবেকুন নাহার প্রমুখ। বিশেষ অথিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. শাহ আলম,পৌরমেয়র লিয়াকত আলী তালুকদার।

অনুষ্ঠান শেষে আমির হোসেন আমু এমপি মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে বাৎসরিক অনুদানের চেক বিতরণ করেন।

Facebook Comments