বগুড়ায় শহিদুল হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করল সিআইডি

৭ অক্টোবর সন্ধ্যায় চাঞ্চল্যকর শহিদুল হত্যা মামলার প্রধান আসামী হাফিজুর রহমান খন্দকারকে সিআইডি বগুড়া জেলার একটি টিম গ্রেপ্তার করেছে। ঘটনার বিবরণে প্রকাশ মৃত শহিদুলের স্ত্রী মোছা: সালমা আক্তার সাথে মো: শাহিন খন্দকারের পরকীয়ার জের ধরে ২০২০ সালের ৭ জানুয়ারি রাত্রিতে শহিদুল ইসলাম (২৫) কে ওই শাহীন খন্দকার তার অপরাপর সহযোগীদের নিয়ে শহিদুল ইসলামের বসত বাড়ি সংলগ্ন পানি ভর্তি ডোবায় শ্বাসরোধ করে হত্যা করে। মৃত শহিদুল ইসলাম বগুড়া জেলার শেরপুর থানাধীন সূত্রাপুর আখেরি পাড়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে।

এ ঘটনায় মৃত শহিদুল ইসলামের বড় ভাই নজরুল ইসলাম ৪ জনকে এজাহারনামীয় আসামি করে ২০২০ সালের ১০ জানুয়ারি শেরপুর থানার মামলা নং ১৬ ধারা ৩০২/ ২০১/৩৪ পিসি দায়ের করেন। ওই মামলার সাবেক তদন্তকারী অফিসার শেরপুর থানার এসআই রুম্মান হাসান এজাহারনামীয় দুই জন আসামিকে অব্যাহতি দিয়ে এজাহারনামীয় অপর দুইজন আসামি এবং তদন্তে অভিযুক্ত আরও ৪ জনসহ মোট ৬ জনের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে ২০২০ সালের মে মাসের ৩১ তারিখে অভিযোগপত্র দাখিল করেন।

এজাহারনামীয় দুই জন আসামিকে অব্যাহতি দেওয়ার কারনে বাদি বিজ্ঞ আদালতে নারাজি আবেদন করেন। বিজ্ঞ আদালত বাদীর নারাজি আবেদন মঞ্জুর করে মামলাটির অধিকতর তদন্ত করে রিপোর্ট প্রদান করতে সিআইডি বগুড়া জেলাকে নির্দেশ দেন। বিজ্ঞ আদালতের নির্দেশ মোতাবেক ২৭ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ মামলাটি সিআইডি অধিগ্রহণ করে তদন্তকারী অফিসার হিসাবে সিআইডি বগুড়া জেলার পুলিশ পরিদর্শক আব্দুল হান্নান কে নিযুক্ত করেন। সিআইডি বগুড়া জেলার বিশেষ পুলিশ সুপার জনাব মোহাম্মদ কাউছার সিকদার এর প্রত্যক্ষ দিক-নির্দেশনায় মামলার তদন্তকারী অফিসার বিজ্ঞানভিত্তিক তদন্ত করে আজ ৭ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ সন্ধ্যায় শেরপুর থানাধীন জোড়গাছা ব্রিজ এলাকা থেকে মামলার মূল হোতা হাফিজুর রহমান খন্দকার (৪৫)কে করেন। গ্রেপ্তারকৃত হাফিজুর রহমান খন্দকার শেরপুর থানাধীন সূত্রাপুর আখেরি পাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে। সিআইডি বগুড়া জেলার একটি বিশেষ টিম আসামিকে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করছে।

Facebook Comments