ইভ্যালির রাসেল ও শামীমার বিরুদ্ধে আদালতে আরও একটি মামলা

এবার ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. রাসেল, তাঁর স্ত্রী শামীমা নাসরিনসহ ১০ জনের বিরুদ্ধে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে মামলা করেছেন আলমগীর হোসেন নামের এক আইনজীবী। ২৭ সেপ্টেম্বর মামলাটি করা হয়। গতকাল মঙ্গলবার ঢাকার সিএমএম আদালতের ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তার মামলাটি তদন্ত করে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেন। এই তথ্য নিশ্চিত করেন ওই আদালতের বেঞ্চ সহকারী আবু আবদুল্লাহ।

মামলায় আইনজীবী আলমগীর হোসেন দাবি করেছেন, গত ৩০ এপ্রিল একটি মোটরবাইক কেনার জন্য ইভ্যালিতে ক্রয়াদেশ দেন। ৩ মে টাকা পরিশোধও করেন। তবে ইভ্যালি কর্তৃপক্ষ এখনো তাঁর মোটরসাইকেল দেয়নি।

মামলায় অপর যে আটজনকে আসামি করা হয়েছে, তাঁরা হলেন ইভ্যালির কর্মকর্তা তরিকুল কামরুল, আহমেদ জাহিদ, মেহেদী হাসান, আতিউর রহমান, আরিফুল্লাহ খান, এহসান চৌধুরী, ফিরোজ হোসেন ও সাজ্জাদ আলম।

আদালতসংশ্লিষ্ট সূত্র বলছে, প্রতারণার মাধ্যমে গ্রাহকের টাকা আত্মসাতের অভিযোগে রাসেল ও শামীমার বিরুদ্ধে এখন পর্যন্ত গুলশান থানায় একটি এবং ধানমন্ডি থানায় দুটি মামলা হয়েছে। আর আদালতে মামলা হয়েছে দুটি।

১৬ সেপ্টেম্বর বিকেলে রাজধানীর মোহাম্মদপুরের স্যার সৈয়দ রোডের বাসা থেকে রাসেল ও তাঁর স্ত্রী শামীমা নাসরিনকে গ্রেপ্তার করে র‌্যাব। রাসেলকে দুই দফা ও শামীমাকে এক দফা রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। দুজনই এখন কারাগারে আছেন।

 

Facebook Comments