ই-অরেঞ্জের সাবেক সিওও রাসেল কারাগারে

অর্থনীতি ডেস্ক :

প্রতারণা করে এক হাজার ১০০ কোটি টাকা আত্মসাতের অভিযোগে রাজধানীর গুলশান থানায় দায়ের করা মামলায় ই-অরেঞ্জের সাবেক চিফ অপারেটিং অফিসার (সিওও) নাজমুল আলম রাসেলের চারদিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমানের আদালত এ আদেশ দেন।

এদিন আসামিকে চার দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম। শুনানি শেষে আদালত এ আবেদনটি মঞ্জুর করেন। এরআগে গত ২৯ আগস্ট আদালত আসামির চার দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন।

মামলার সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে অর্ডার করেও পণ্য না পাওয়ায় ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের বিরুদ্ধে মো. তাহেরুল ইসলাম নামে এক ভুক্তভোগী বাদী হয়ে গত ১৬ আগস্ট গুলশান থানায় একটি প্রতারণার মামলা দায়ের করেন। তবে তার সঙ্গে এজাহারে প্রতারণার শিকার আরও ৩৭ জনের স্বাক্ষর রয়েছে। প্রতিষ্ঠানটি পণ্য ডেলিভারি না দিয়ে ১ লাখ ভুক্তভোগীর প্রায় ১ হাজার ১০০ কোটি টাকা আত্মসাৎ করেছে বলে অভিযোগ করা হয়।

উল্লেখ্য, একই মামলায় গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির মালিক দম্পত্তি সোনিয়া মেহজাবিন ও তার স্বামী মাসুকুর রহমানসহ প্রতিষ্ঠানটির চিফ অপারেটিং অফিসার আমান উল্ল্যাহর পাঁচ দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

Facebook Comments