মরহুম তোজাম্মেল হোসেন বাহাদুরের ২০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও কম্বল বিতরণ

দেশবাংলা ডেস্ক

ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগ এর সাবেক সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মরহুম হাশিম উদ্দিন হায়দার পাহাড়ি সাহেবের বড় ছেলে মরহুম তোজাম্মেল হোসেন বাহাদুরের ২০ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বুধবার (২০ জানুয়ারী) রাজধানীর মালিবাগের ১নং লেনের সামনে দুঃস্থদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠানের আয়োজন করেন মোজাম্মেল হোসেন সজিব।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফি বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাদের দেশকে যেভাবে এগিয়ে নিয়ে গিয়েছেন। আমরা মহানগর আওয়ামীলীগ দক্ষিণের পক্ষ থেকে বিভিন্ন এলাকায় আমরা গরীব দুঃখী মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে থাকি। আজকেও ঠিক এভাবেই আমরা ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগ এর সাবেক সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মরহুম হাশিম উদ্দিন হায়দার পাহাড়ি সাহেবের বড় ছেলে মরহুম তোজাম্মেল হোসেন বাহাদুরের ২০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজকে এই গরীব দুঃখী মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন। মরহুম তোফাজ্জল হোসেন বাহাদুর এর জন্য আমরা আল্লাহর কাছে প্রাথর্না করি যে তার পরকালীন জীবন যেন সুখের হোক এই কামনা করি। আমিন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফি। আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ সেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক তারিক সাঈদ , ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মামুন রশীদ শুভ্র , ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক সাগর, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ, আক্তারুজ্জামান মিথুন, তাব্বির তাব্বু, গোলাম মাবুদ কচি, দীপন আলী প্রমুখ।

Facebook Comments