বিজয় দিবস উন্মুক্ত টেবিল টেনিসে চ্যাম্পিয়ন হৃদয় ও রহিমা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষ উপলক্ষ্যে আয়োজিত বিজয় দিবস উন্মুক্ত টেবিল টেনিস প্রতিযোগিতার পুরুষ এককে মুহতাসিন আহমেদ হৃদয় ও নারী এককে রহিমা আক্তার চ্যাম্পিয়ন হয়েছেন।

শুক্রবার প্রতিযোগিতার শেষ দিনে বাংলাদেশ পুলিশের মুহ্তাসিন আহমেদ হৃদয় ৪-১ সেটে বাংলাদেশ আনসারের মোহাম্মদ জাভেদ আহমেদকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছেন। মেয়েদের ফাইালে মুখোমুখি হয়েছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর রহিমা আক্তার ও বাংলাদেশ আনসারের সোনাম সুলতানা সোমা। কিন্তু ফাইনালটি শেষ হতে পারেনি।

অন্যদিকে নারীদের ফাইনালে সেনাবাহিনীর রহিমা আক্তার ওয়াকওভার পান আনসারের সোনাম সুলতানা সোমার বিপক্ষে। কারণ খেলা চলাকালীন সময়ে সোমা পায়ে ব্যথা পাওয়ায় আর খেলতে পারেননি। তখন ম্যাচের স্কোর ছিল রহিমা ৭ ও সোমা ৬। ফলে আন্তর্জাতিক টেবিল টেনিস ফেডারেশনের নিয়ম অনুযায়ী রহিমাকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আসাদ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মোহাম্মদ মফিজ আল আসাদ। এ সময় পুলিশের কর্মকর্তা অতিরিক্ত ডিআইজি রিয়াজ আলম, টিটি ফেডারেশনের সহ-সভাপতি খোন্দকার হাসান মুনীর, সাধারণ সম্পাদক শেখ মো. জাহাঙ্গীর আলম এবং টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান শামসুল আলম আনু উপস্থিত ছিলেন। টুর্নামেন্টে প্রথমবার অংশ নিয়েই পুলিশ দল পুরুষ বিভাগে রানার্সআপ এবং নারী বিভাগে আবাহনীকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

Facebook Comments