শ্রমিক লীগ সভাপতি মন্টুর আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

দেশবাংলা ডেস্ক

জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে জাতীয় শ্রমিক লীগ ১২ নং ওয়ার্ড, শাজাহানপুর থানা, ঢাকা মহানগর দক্ষিণ।

রাজধানীর ১২ নং ওয়ার্ডে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা দক্ষিণ এর সহ -সভাপতি জনাব আওলাদ হোসেন

এর আগে শুক্রবার ভোর ৪টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গেল ২৩ অক্টোবর পায়ের ব্যথাজনিত সমস্যায় তিনি হাসপাতালে হন। এরপর থেকে হাসপাতালেই ছিলেন মন্টু।

বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোকবার্তায় শেখ হাসিনা বলেন, ‘মহান মুক্তিযুদ্ধ ও শ্রমজীবী মানুষের অধিকার প্রতিষ্ঠায় ফজলুল হক মন্টুর অবদান স্মরণীয় হয়ে থাকবে।’ প্রধানমন্ত্রী ফজলুল হক মন্টুর আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে, জুমার নামাজ শেষে বায়তুল মোকাররম জাতীয় মসজিদে মন্টুর জানাজা অনুষ্ঠিত হবে। এরপর রায়ের বাজার কবরস্থানে তাকে দাফন করা হবে।

Facebook Comments