ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবলের কোয়ার্টার ফাইনালে ৮ দল

মোঃ রাসেল

মহামারি করোনাভাইরাসের কারণে সাত মাস স্থগিত থাকার পর গতকাল রোববার (১৮ অক্টোবর) থেকে আবার শুরু হয়েছে ‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২০’।

পল্টনস্থ শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে আজ সোমবার তৃতীয় রাউন্ডের আটটি ম্যাচ অনুষ্ঠিত হয়। সেখান থেকে কোয়ার্টার ফাইনালে উঠেছে জিটিভি, মানবজমিন, জাগোনিউজ, ৭১ টিভি, ডেইলি সান, ভোরের কাগজ, বার্তা২৪ ও আরটিভি।

প্রথম ম্যাচে জিটিভি ১-০ গোলে আমাদের সময়কে হারিয়ে শেষ আটে নাম লেখায়। ম্যাচসেরা হন জিটিভির এমএম সেকান্দার। দ্বিতীয় ম্যাচে মানবজমিন ৩-০ গোলে হারায় আজকালের খবরকে। ম্যাচসেরা হন মানবজমিনের কাজী সোহাগ। তৃতীয় ম্যাচে জাগোনিউজ ৬-০ গোলের ব্যবধানে উড়িয়ে দেয় নয়াদিগন্তকে। ম্যাচসেরা হন জাগোনিউজের মনিরুজ্জামান উজ্জ্বল।

চতুর্থ ম্যাচে ৭১ টিভি ৩-০ গোলে হারায় জনকণ্ঠকে। এই ম্যাচের ম্যাচসেরা হন ৭১ টিভির জেনসন মাহবুব। পঞ্চম ম্যাচে ডেইলি সান টাইব্রেকারে ৩-২ ব্যবধানে হারায় যুগান্তরকে। ম্যাচসেরা হন ডেইলি সানের সোহেল হোসেন পাটোয়ারী। পরের ম্যাচে ভোরের কাগজ ১-০ গোলে হারায় একুশে টিভিকে। এই ম্যাচে ম্যাচসেরা হন ভোরের কাগজের আলী ইব্রাহিম।

আগামীকাল কোয়ার্টার ফাইনালের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। বুধবার হবে সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফি ও ৪০ হাজার টাকা প্রাইজমানি পাবে। রানার্স-আপ দল ট্রফি ও ২০ হাজার টাকা প্রাইজমানি পাবে। ফেয়ার প্লে ট্রফি দেওয়া হবে। এ ছাড়া টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতাকে ক্রেস্ট এবং ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

টুর্নামেন্টে অংশ নেওয়া দলগুলোর মধ্যে রয়েছে- কালেরকণ্ঠ, বাংলাদেশ টেলিভিশন, বিডিনিউজ২৪.কম, সংবাদ প্রতিদিন, আরটিভি, এশিয়ান টিভি, করতোয়া, আমাদের সংবাদ, জাগোনিউজ২৪.কম, আমাদের সময়, যমুনা টিভি, জনকণ্ঠ, এটিএন বাংলা, নয়া দিগন্ত, বার্তা২৪, রেডিও টুডে, নিউ এইজ, অবজারভার, রাইজিংবিডি.কম, সংগ্রাম, ইউএনবি, আজকালের খবর, সমকাল, যুগান্তর, চ্যানেল২৪, ৭১ টিভি, নিউ নেশান, বাংলাভিশন, একুশে টিভি, বাংলাদেশ প্রতিদিন, সংবাদ, খোলা কাগজ, জবাবদিহি, ঢাকা টাইমস, নাগরিক টিভি, বাংলাদেশ পোস্ট, বাংলাদেশের খবর, সময়ের আলো, ইনকিলাব, ইত্তেফাক, ভোরের ডাক ও ডেইলি সান।

Facebook Comments