ধর্ষণ ঠেকাতে নেতাকর্মীদের পাহারা দেয়ার নির্দেশ ছাত্রলীগ সভাপতির

দেশবাংলা ডেস্ক

নুর গংদের দ্বারা শুরু হওয়া ধর্ষণ সারাদেশব্যাপী ছড়িয়ে পড়ছে বলে দাবি করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়।

দেশের কোথাও কোনো ইভটিজিং ও ধর্ষণের ঘটনা যেন আর না ঘটে, সেজন্য ছাত্রলীগের নেতাকর্মীদের সজাগ থাকা ও পাহারা দেয়ার নির্দেশ দিয়েছেন তিনি।

শুক্রবার (৯ অক্টোবর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্যে বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত ধর্ষণ-নিপীড়নের ঘটনায় জড়িত আসামি ও পৃষ্ঠপোষকদের অনতিবিলম্বে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড নিশ্চিত করা এবং নারীর প্রতি সহিংসতা স্থায়ী অবসানের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশে ছাত্রলীগ সভাপতি জয় এমন দাবি ও নির্দেশনা প্রদান করেন।

আল নাহিয়ান খান জয় বলেন, নুর গংদের দ্বারা শুরু হওয়া ধর্ষণ সারাদেশব্যাপী ছড়িয়ে পড়ছে। বাংলাদেশ ছাত্রলীগের সকল নেতাকর্মীদের উদ্দেশে করে বলতে চাই, আপনারা সবাই সজাগ থাকুন, পাহারা দিন। কোথাও কোনো ইভটিজিং ও ধর্ষণের ঘটনা যেন আর না ঘটে।

ছাত্রলীগ সভাপতি বলেন, তথাকথিত ছাত্র অধিকার পরিষদ বর্তমানে ধর্ষক পরিষদে পরিণত হয়েছে। সে পরিষদের নুর গংরা আমার বোনকে ধর্ষণ করে আবার লাইভ প্রোগ্রামে পতিতা বানায়। যেখানে পাবেন এই নুরু গংদের প্রতিহত করুন।

তিনি বলেন, আমাদের বোন ফাতেমার পাশে আমরা ছাত্রলীগ থাকব। দ্রুত তাদের (নুর গং) গ্রেফতার করে বিচার না করা পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ ফাতেমার পাশে থাকবে।

বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, ঢাকা উত্তরের সভাপতি ইব্রাহিম হোসেন, সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়, ঢাকা দক্ষিণের সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ।বিক্ষোভ সমাবেশ শেষে ধর্ষকদের প্রতীকী ফাঁসি কার্যকর করে ছাত্রলীগ।

Facebook Comments