করোনায় কর্মহীন মধ্যবিত্ত পরিবারের পাশে “ঢাকা মাদারটেক ইয়ুথ ক্লাব”

নিজস্ব প্রতিবেদক :দেশবাংলা বিডি ২৪.কম

করোনা ভাইরাসের প্রভাবে ঘরবন্দি হয়ে পড়া কর্মহীন,অসহায় ও মধ্যবিত্ত মানুষের পাশে দাঁড়িয়েছে সামাজিক ও মানবিক সংগঠন “ঢাকা মাদারটেক ইয়ুথ ক্লাব”।

বুধবার (২২ এপ্রিল) তারা কর্মহীন,অসহায় ও মধ্যবিত্ত ৪৮টি পরিবারের মাঝে উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছে।যাতে প্রত্যেকটি পরিবারের জন্য চাল,ডাল,তেল,আলু,পিঁয়াজ রয়েছে ।

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবে স্থবির হয়ে পড়েছে জনজীবন।এমন সংকটের সময় একটি সংগঠন “ঢাকা মাদারটেক ইয়ুথ ক্লাব” আর্তমানবতার সেবায় এগিয়ে এসেছে কর্মহীন শ্রমজীবী মানুষের পাশে।পরিবারের সদস্য,বন্ধু ও বড় ভাইদের সহযোগিতায় স্বেচ্ছাদানে পরিচালিত এই কার্যক্রমে খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে।

সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ রাসেল দেশবাংলা বিডি ২৪.কমকে বলেন,আমাদের সংগঠনের স্রোগান মানুষ মানুষের জন্য। সাম্প্রতিক সময়ে করোনা প্রাদুর্ভাবের জন্য দেশজুড়ে সামাজিক দূরত্ব বজায় রাখা এবং অফিস আদালত ছুটি হয়ে যাওয়ায় বিপুল সংখ্যক মানুষ কর্মহীন হয়ে পড়ায় অনেকেই খাদ্য সংকটের মতো মানবিক বিপর্যয়ের মুখোমুখি হয়ে পড়েছে।

তিনি আরও বলেন, আমরা দেশের এই সংকটময় পরিস্থিতিতে আমরা সবাই যদি কিছু কিছু করে সাহায্য করি তাহলে এই করোনা ভাইরাসের সময় কেউ না খেয়ে থাকবে না। আমরা সবাই মিলে কাজ করলে এই করোনা যুদ্ধে জয়ী হতে পারবো।এজন্য “ঢাকা মাদারটেক ইয়ুথ ক্লাব” এ রকম পরিবারগুলোর জন্য উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করার উদ্যোগ নিয়েছে।

Facebook Comments