ধর্ষণ করায় আ.লীগ নেতা বহিষ্কৃত

দেশবাংলা ডেস্ক

মাদারীপুর জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাকিলুর রহমান সোহাগ তালুকদারকে দল থেকে সাময়িক বহিষ্কার করেছে জেলা আওয়ামী লীগ।
রোববার দুপুরে মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে। এক তরুণীকে ধর্ষণের অভিযোগে দলের ভাবমূর্তি নষ্ট হওয়ায় তার বিরুদ্ধে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা গেছে।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণদের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, মাদারীপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য সাকিলুর রহমান তালুকদারের বিরুদ্ধে হিন্দু সম্প্রদায়ের এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত ১৮ মার্চ ঢাকার ভাটারা থানায় ওই নারী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। বর্তমানে ওই মামলায় সাকিলুর রহমান তালুকদার সোহাগ গ্রেফতার হয়ে জেলহাজতে থাকায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হওয়ায় তাকে দলীয় পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণদে বলেন, তাকে দল থেকে সাময়িক বহিষ্কার করে কেন্দ্রে পাঠানো হয়েছে, যাতে স্থায়ীভাবে দল থেকে বহিষ্কার করা হয়।

Facebook Comments