ক‌রোনা মোকা‌বিলায় ছাত্রলী‌গের মেডিকেল হটলাইন

নিজস্ব প্রতিবেদক : দেশবাংলা বিডি২৪.কম

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে এবং এ সম্পর্কিত পরামর্শ, জিজ্ঞাসা ও অনুসন্ধানের প্র‌য়োজ‌নে মেডিকেল টিমের সমন্বয়ে স্বাস্থ্য বিষয়ক সেল গঠন ক‌রেছে বাংলাদেশ ছাত্রলীগ।
ছাত্রলী‌গের উপ-স্বাস্থ্য ও চিকিৎসা সেবা বিষয়ক সম্পাদক ডা. শাহজালালের সার্বিক তত্ত্বাবধানে এই টিমের কার্যক্রম প‌রিচালিত হ‌চ্ছে।
সংগঠন‌টির দপ্তর থে‌কে জানা গে‌ছে, করোনাভাইরাস প্রতিরোধে ও সচেতনতার লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ ইতিমধ্যে বিভিন্ন সচেতনতামূলক কর্মসূচি গ্রহণ করেছে। সারাদেশে ছাত্রলীগের সকল ইউনিটকে মেডিকেল টিমের সমন্বয়ে এ কর্মসূচি বাস্তবায়নে নির্দেশনা দেওয়া হয়েছে। ইতোমধ্যে সারাদেশে ছাত্রলীগের সকল ইউনিটে এ সচেতনতা কার্যক্রম অব্যাহত আছে।এর অংশ হি‌সে‌বে এবার স্বাস্থ্য বিষয়ক সেল খুল‌লো সংগঠন‌টি। জনগণ‌কে সার্বক্ষ‌ণিক সেবা দি‌তে ২৪ ঘণ্টা হটলাইনগু‌লো চালু থাক‌বে।
ছাত্রলী‌গ সভাপ‌তি আল-না‌হিয়ান খান জয় ব‌লেন,ইতিমধ্যে আমরা করোনার প্রাদুর্ভাব ঠেকাতে নানা কর্মসূচি পালন করেছি। এবার সাধারণ মানুষের চাহিদার কথা বিবেচনা করে করোনা মোকাবেলায় মেডিকেল টিম গঠন করা হয়েছে।
ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন,করোনা সম্পর্কিত যেকোনো সাহায্য এবং পরামর্শের জন্য সাধারণ জনগণ ছাত্রলীগের মেডিকেল টিমের পরামর্শ নিতে পারবেন। আমাদের হটলাইন ২৪ ঘণ্টা সকলের জন্য উন্মুক্ত থাকবে।
হটলাইন নম্বরগুলো হলো :
০১৭৩১ ১৯০৯০০
০১৬২৩ ৭৩৭৬৪১
০১৭৯৮ ২৮৯১৬৬
০১৭৪৬ ৬৬৩৬৯৬
০১৭৬৮ ১০০৬৯৬
০১৭২৩ ৫৮৮২৪৩
০১৭১৭ ২১৫৩৬৪
০১৬৪৪ ৯৮৩০৫৫
০১৬৮০ ০৮০৪৭২
০১৭৬০ ৩১১৫০৮
০১৬৮৮ ৩০১৮০৪

Facebook Comments