রাজধানীতে ল্যাপটপ মেলা বৃহস্পতিবার থেকে

রাজধানীতে শুরু হচ্ছে ‘ইসেট ল্যাপটপ ফেয়ার-২০১৯’। বৃহস্পতিবার (১১ জুলাই) থেকে মেলা শুরু হয়ে চলবে শনিবার (১৩ জুলাই) পর্যন্ত। আগারগাঁওস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) মেলার আয়োজন করা হয়েছে।
সোমবার (০৮ জুলাই) রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে মেলার ঘোষণা দেয় মেলার আয়োজক এক্সপো মেকার। এক্সপো মেকারের আয়োজনে ২১তম ল্যাপটপ প্রদর্শনী এটি।
এবারের আয়োজনে একটি টাইটেল স্পন্সর প্যাভিলিয়ন, চারটি স্পন্সর প্যাভিলিয়ন, ২৬টি মিনি প্যাভিলিয়ন ও ১০টি স্টলে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করবে। মেলার প্রধান পৃষ্ঠপোষক ইসেট।
সংবাদ সম্মেলনে এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান বলেন, আগের সব মেলাতে শিক্ষার্থী, তরুণ প্রজন্মসহ সবার অংশগ্রহণ ছিল প্রত্যাশার চেয়েও বেশি। আশা করছি এবারের মেলা আগের রেকর্ড ছাড়িয়ে যাবে।
ল্যাপটপের বাইরে প্রদর্শনীতে পাওয়া যাবে- ট্যাবলেট কম্পিউটার, ইন্টারনেট সিকিউরিটি পণ্য ও ল্যাপটপের আনুসঙ্গিক গ্যাজেট। বিশেষ ছাড়, উপহারের পাশাপাশি মেলায় বেশ কয়েকটি নতুন মডেলের ল্যাপটপের মোড়কও উন্মোচন করা হবে। প্রতিবারের মতো এবারো মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজে (facebook.com/laptopfair.bd) কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। কুইজে অংশ নিয়ে আকর্ষণীয় পুরস্কার জিতে নেওয়ার সুযোগ রয়েছে।প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের এই সুযোগ পাবে।

Facebook Comments