তৃতীয় স্বামীকে নিয়ে হানিমুনে শ্রাবন্তী

তৃতীয় বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পহেলা বৈশাখে নিজেদের মত করেই কাউকে না জানিয়ে বাগদান সারেন শ্রাবন্তী। পরে গত ১৯ এপ্রিল রোশন সিংকে বিয়ে করেছেন এই নায়িকা। বিয়ে হয় কলকাতার বাইরে। বিয়ের পর থেকে সেভাবে আর শ্রাবন্তী ও রোশনের দেখা মেলেনি। ২৩ এপ্রিল কলকাতাতে ফিরে যে যার মতো ব্যস্ত হয়ে পড়েন।
বিয়ের পরে বেশ কিছু দিন কেটেছে। শুক্রবার হঠাত করেই নতুন বরের সঙ্গে দেখা দিলেন শ্রাবন্তী। নিজের ইনস্টাগ্রামে স্বামী রোশন সিংয়ের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন তিনি। দেখা যাচ্ছে একটি বিমানে বসে আছেন তারা। দুইজনকেই বেশ খুশি দেখাচ্ছে।
বিমানে চড়ে কোথায় চললেন নব দম্পতি? অনেকেই বলছেন শ্রাবন্তী ও রোশন হানিমুনের জন্য রওনা হয়েছেন। ভক্তরা শুভকামনা জানিয়েছেন তাদের আর নিন্দুকেরা করেছেন আক্রমন।
প্রসঙ্গত, রোশন একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। পাশাপাশি একটি জিমের মালিক বলে জানা যায়। শোনা যায়, জামাই বাবুর মাধ্যমেই রোশনের সঙ্গে আলাপ শ্রাবন্তীর। সেখান থেকেই বন্ধুত্ব। বিয়ের পর আপাতত শ্রাবন্তী রোশন থাকছেন তাদের নতুন কেনা আরাবানার ফ্ল্যাটে।
এটা শ্রাবন্তীর তৃতীয় বিয়ে। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর বিয়ে হয় ২০০৩ সালে। রাজীব-শ্রাবন্তীর ছেলেও রয়েছে, ওর নাম ঝিনুক। মায়ের সঙ্গেই থাকে সে।
রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয় শ্রাবন্তীর। তারপরই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম।

Facebook Comments