অচিরেই বিএনপিতে ভাঙন: হানিফ

অচিরেই বিএনপিতে ভাঙন শুরু হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। মঙ্গলবার দুপুরে নোয়াখালী সদর উপজেলার ধর্মপুরে ঘূর্ণিঝড় ফণী’তে ক্ষতিগ্রস্তদের মাঝে শুকনো খাবার ও নগদ অর্থ বিতরণকালে তিনি এ কথা বলেন।
ঘূর্ণিঝড় পরবর্তী সময়ে বিএনপি লাগামহীন মিথ্যাচার করছে দাবি করে মাহবুব-উল আলম হানিফ বলেন, তাদের মিথ্যাচারের রাজনীতির কারণে জোটে ভাঙন শুরু হয়েছে, অচিরেই বিএনপিতেও ভাঙন শুরু হবে। বিএনপি প্রকৃত পক্ষে আদর্শহীন একটি দল।
তিনি বলেন, ঘূর্ণিঝড় ফণী’র আঘাতে ক্ষয়ক্ষতি কম হয়েছে। তবে যেসব এলাকায় ঘরবাড়ি ভেঙে গেছে, মানুষের ক্ষয়ক্ষতি হয়েছে তাদের পাশে দাঁড়াতে আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারের পাশাপাশি দলীয়ভাবে দুর্গতদের পাশে দাঁড়িয়েছি। কিন্তু বিএনপি নামক দলটির নেতারা বরাবরের মত মিথ্যাচার করে যাচ্ছে। তারা বলেছে, আমরা নাকি ত্রাণসামগ্রী পৌঁছাইনি।
ত্রাণ সামগ্রী বিতরেণর সময় আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মতিয়া চৌধুরী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে একদিকে সরকার আরেকদিকে আওয়ামী লীগের নেতাকর্মীরা দুর্গতদের পাশে দাঁড়িয়েছে। বিএনপি নেতারা কোথায়? আপনাদের কাউকে দেখা যায় না কেন?
বিএনপির সমালোচনা করে তিনি বলেন, মাথা কাটা পড়লে দেহটা যেমন দাপাদাপি করে বিএনপির অবস্থা এখন এইরকম, তারা দাপাদাপি করছে। তাদের অবস্থা টালমাটাল।
স্থানীয় সংসদ সদস্য একরামুল করিমকে সঙ্গে নিয়ে ত্রাণ বিতরণ করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, শিক্ষাবিষয়ক সম্পাদক সামসুন্নাহার চাপা, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া সম্পাদক হারুন অর রশিদ প্রমুখ।

Facebook Comments