উবার চালকের জবানবন্দি লাবণ্যর মৃত্যু

রাজধানীর শেরেবাংলা নগরে হৃদরোগ ইনস্টিটিউটের সামনে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ফাহমিদা হক লাবণ্য নিহতের মামলায় উবার মোটরসাইকেল চালক মো.সুমন হোসেন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।
দুই দিনের রিমান্ড শেষে বুধবার সুমন স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়া তাকে আদালতে হাজির করে তা রেকর্ড করার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার এসআই মো. নুরুল ইসলাম।
আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলাম তার জবানবন্দি রেকর্ড করেন।এরপর তাকে কারাগারে পাঠানো হয়েছে বলে আদালত সূত্রে জানা গেছে।
গত ২৮ মে সুমন হোসেনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।এ মামলায় ওই দিন কাভার্ডভ্যান চালক আনিসুর রহমানের চারদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
প্রসঙ্গত,গত ২৫ এপ্রিল সড়ক দুর্ঘটনায় ফাহমিদা হক লাবণ্য নিহত হন।লাবণ্য ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। মোটরসাইকেলে রাইড শেয়ারিং ব্যবহার করে শ্যামলী থেকে বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন তিনি।আহত অবস্থায় লাবণ্যকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

Facebook Comments