মার্সেল জাতীয় মহিলা বেসবলে আনসার ও পুলিশ চ্যাম্পিয়ন

মার্সেল তৃতীয় জাতীয় মহিলা বেসবল চ্যাম্পিয়নশিপ-২০১৯ এ যৌথভাবে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার ও বাংলাদেশ পুলিশ।
আজ মঙ্গলবার সকালে ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচটি শুরু হওয়ার পর বৃষ্টি এসে হানা দেয়। বৃষ্টির কারণে এরপর আর ম্যাচ মাঠে গড়ানো সম্ভব হয়নি। ফলে উভয় দলকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। চ্যাম্পিয়ন দল ও রানার্স-আপ দলের মোট ৩০ হাজার টাকার প্রাইজমানি উভয় দলের মধ্যে ভাগ করে দেওয়া হয়। এ ছাড়া উভয় দলের খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।আগের দুই আসরে চ্যাম্পিয়ন হয়েছিল বাংলাদেশ আনসার। এবার যৌথভাবে হলেও প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হল বাংলাদেশ পুলিশ।
ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রবীণ ক্রীড়া সংগঠক আলহাজ ফরিদা আক্তার বেগম। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস এন্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), এটিএন বাংলার উপদেষ্টা (মানব সম্পদ ও প্রশাসন) কর্নেল (অবঃ) মীর মোতাহার হাসান ও বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা প্রকৌশলী ফিরোজা করিম নেলীসহ অন্যান্যরা।
এবারের এই প্রতিযোগিতায় ৮টি দল অংশ নিয়েছিল। দলগুলো হল আগের দুই আসরের চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার, দুইবারের রানার্সআপ বাংলাদেশ পুলিশ, নবাগত বিজেএমসি, ঢাকা জেলা, এসকেএসপি, ইউএসসিডি গাজীপুর, কমিউনিটি স্পোর্টস ক্লাব ঢাকা ও সোলায়মান এসসি ঢাকা।
আটটি দলকে দুই গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সেখান থেকে চারটি দল সেমিফাইনালে উঠে। দুটি দল উঠে ফাইনালে। প্রথম সেমিফাইনালে বাংলাদেশ আনসার ২০-০০ পয়েন্টে সোলায়মান এসসিকে পরাজিত করে ফাইনালে নাম লেখায়। আর দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশ পুলিশ ১৪-০৩ পয়েন্টে ইউএসসিডি গাজীপুরকে হারিয়ে ফাইনালে উঠে।

Facebook Comments