রোববার মার্সেল জাতীয় মহিলা বেসবল টুর্নামেন্ট শুরু

ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এর পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ বেসবল-সফটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় রোববার থেকে শুরু হতে যাচ্ছে মার্সেল জাতীয় মহিলা বেসবল টুর্নামেন্ট-২০১৯।ঢাকার ধানমন্ডি সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে তিন দিনব্যাপী এই প্রতিযোগিতা চলবে মঙ্গলবার পর্যন্ত।
আজ বৃহস্পতিবার বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ডাচ-বাংলা ব্যাংক অডিটোরিয়ামে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ বেসবল-সফটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লিটন ও টুর্নামেন্ট কমিটির সেক্রেটারি আজম আলী খানসহ অন্যান্যরা।
এবারের এই প্রতিযোগিতায় ৮টি দল অংশ নিবে। দলগুলো হল আগের দুই আসরের চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার, দুইবারের রানার্সআপ বাংলাদেশ পুলিশ, নবাগত বিজেএমসি, ঢাকা জেলা, এসকেএসপি, ইউএসসিডি গাজীপুর, কমিউনিটি স্পোর্টস ক্লাব ঢাকা ও সোলায়মান এসসি ঢাকা।আটটি দলকে দুই গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। সেখান থেকে চারটি দল সেমিফাইনালে উঠবে। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন দল ট্রফি, মেডেল ও ২০ হাজার টাকা। রানার্স-আপ দল ট্রফি, মেডেল ও ১০ হাজার টাকা পাবে। এ ছাড়া চ্যাম্পিয়ন-রানার্স-আপ উভয় দলের খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। পাশাপাশি সেরা খেলোয়াড়কেও পুরস্কৃত করবে ওয়ালটন গ্রুপ।

Facebook Comments