প্রশাসনকে ৪ দিনের সময় দিলেন নুর

শিক্ষা ডেস্ক:

হলের বহিরাগত এবং অছাত্রদের বের করে দেওয়া, সলিমুল্লাহ মুসলিম হলে মো. ফরিদ হাসান নামে এক শিক্ষার্থীকে মারধর ও ডাকসু ভিপি নুরুল হক নুরসহ শিক্ষার্থীদের ওপর হামলার বিচার দাবিতে প্রশাসনকে সোমবার পর্যন্ত সময় দেওয়া হয়েছে।
বুধবার বেলা সোয়া ১১টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এ তথ্য জানান নুর।
তিনি বলেন, এই সময়ের মধ্যে দাবি মানতে হবে। অন্যথায় নতুন কর্মসূচি দেওয়া হবে। নুর বলেন, ভিসির সঙ্গে বৈঠক করে আমরা আশাবাদী। তাই আজকের মতো কর্মসূচি স্থগিত করেছি।
এদিকে, সলিমুল্লাহ মুসলিম হলে মো. ফরিদ হাসান নামে এক শিক্ষার্থীকে মারধর ও ডাকসু ভিপি নুরুল হক নুরসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে রাত ৮টা থেকে ভিসির বাসভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন নুরসহ অন্যান্য শিক্ষার্থীরা।
এর আগে সলিমুল্লাহ মুসলিম হল প্রাধ্যক্ষ বরাবর অভিযোগ দায়ের শেষে বের হওয়ার সময় হামলার শিকার হন নুর ও তার সহপাঠীরা। হলের ছাত্র ফরিদ হাসানকে মেরে রক্তাক্ত করার ঘটনা ও নিজেদের অবরুদ্ধ করার ঘটনায় প্রভোস্টের কাছে অভিযোগ দায়ের শেষে বের না হতেই তাদের ওপর এই হামলার ঘটনা ঘটে।

Facebook Comments