ওয়ালটন জাতীয় জুনিয়র বক্সিংয়ে আনসার চ্যাম্পিয়ন

আজ সোমবার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে ওয়ালটন ২৩তম জাতীয় জুনিয়র বালক ও ৫ম জাতীয় জুনিয়র বালিকা বক্সিং প্রতিযোগিতা-২০১৯
এবারের এই আসরে বালক ও বালিকা উভয় বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। আর উভয় বিভাগে রানার্স-আপ হয়েছে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব।বালক বিভাগে বাংলাদেশ আনসার ৬টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জ পদক জিতে চ্যাম্পিয়ন হয়।২টি স্বর্ণ,১টি রৌপ্য ও ৫টি ব্রোঞ্জ পদক জিতে রানার্স-আপ হয় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব।তৃতীয় হয়েছে বিকেএসপি।
বালিকা বিভাগে চ্যাম্পিয়ন আনসার ২টি স্বর্ণ,২টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জ পদক জিতে চ্যাম্পিয়ন হয়।রানার্স-আপ ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব জিতেছে ২টি স্বর্ণ ও ১টি ব্রোঞ্জ।এই বিভাগেও তৃতীয় হয়েছে বিকেএসপি।ওজন শ্রেণির প্রথম স্থান অধিকারকারীকে ৩ হাজার, দ্বিতীয় স্থান অধিকারকারীকে ২ হাজার ও তৃতীয় হওয়া ২ জনকে ১ হাজার করে মোট ৭ হাজার টাকা করে সর্বমোট ১ লাখ ৫ হাজার টাকার প্রাইজমানি দেওয়া হয়।ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ-সভাপতি নিজামউদ্দিন চৌধুরী পারভেজ, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম তুহিন।

Facebook Comments