মনমুগ্ধকর ডিজাইন আর চমৎকার ক্যামেরার এক নাম অপো আর১৭ প্রো

সেলফি এক্সপার্ট এন্ড লিডার অপো-এর সম্প্রতি উন্মোচিত লেটেস্ট ফ্ল্যাগশিপ আর১৭ প্রো স্মার্টফোনটির ডিজাইনে রয়েছে আলো-আধাঁরির দারুণ এক সমন্বয়, যেটি আপনার পছন্দের সাথে মিলে যায়। হ্যান্ডসেটটির ক্যামেরার শক্তিশালী নাটই শট আপনাকে দেবে রাতের সৌন্দর্য উপভোগের দারুণ এক সুযোগ। এফ১.৫-এফ২.৪ স্মার্ট অ্যাপারচার এবং অপটিক্যাল ইমেজ স্টাবিলাইজেশন (ওআইএস) ফিচার অন্ধকারেও উজ্জ্বল ছবি নিশ্চিত করে এবং আপনাকে দেয় পরিস্কার ও উজ্জ্বল ছবি। আর১৭ প্রো-এর ২৪ মিলিয়ন ফটোসেনসিটিভ ইউনিট, ১.৪ ইউএম পিক্সেল-এর বিশাল সাইজ এবং ১/২.৫৫ ফটোসেনসটিভি এরিয়া স্বল্প আলোতে ঝকঝকে ছবির নিশ্চয়তা দেয়।
ফোনটির ২৫ মেগাপিক্সেল এআই বিউটি সম্পন্ন ফ্রন্ট ক্যামেরার মাধ্যমে গ্রাহকরা পাবেন স্মাইলিং, মেকআপ, একটি লাইভ প্রিভিউ অপশন এবং অন্যান্য ছয়টি আকর্ষণীয় ফিচার। আপনার প্রতিটি সেলফি থেকে ফোনটির এআই প্রযুক্তি তথ্য জেনে রাখে এবং পরবর্তীতে এটি আপনার পছন্দ বুঝে আপনাকে সহায়তা করে। এভাবেই এটি আপনাকে প্রতিনিয়ত আরও ভালো সেলফি অভিজ্ঞতা দেয়।
অপো আর১৭ প্রো-এর ডিজাইনের ধারণাটি নিয়েছে প্রকৃতি এবং আলো ও আধাঁরের রূপান্তর থেকে। এটিতে রয়েছে ৩ডি মিসটেড গ্লাস এবং বাইরে এর অভ্যন্তরীণ আলোর ঘনত্ব আরও ফুটে তুলেছে। হিউস, শেডস এবং কালার-এর রূপান্তর বাইরের গ্লাসটিকে আরও সুন্দর করে তুলেছে। আর১৭ প্রো-এর স্ক্রিনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং এটি যখন হাতের মুঠোয় ধরা হয় তখন বেশ আরামদায়ক অনুভুতি দেয়। যেন এটি ফিঙ্গারপ্রিন্টের স্পর্শের কারণে আপনার হৃদয়ের সাথে জুড়ে আছে।
আলো-আধাঁরির চমৎকার এক সমন্বয়ের পাশাপাশি অপো আর১৭ প্রো স্মার্টফোনে রয়েছে ৬.৪ ইঞ্চি ডিসপ্লে, ৯১.৫% স্ক্রিন রেশিও এবং একটি ওয়াটারড্রপ স্ক্রিন। এতে আরও রয়েছে একটি স্ন্যাপড্রাগন ৭১০ প্রোসেসর, ৮জিবি র‌্যাম, ১২৮জিবি রম এবং একটি নন-রিমুভ্যাবল লি-পো ৩,৭০০ এমএএইচ ব্যাটারি। পো আর১৭ প্রো-তে থাকা আলট্রা-ফটোসেনসিটিভ সেন্সর এর কারনে যা সু¯পষ্ট ফিঙ্গারপ্রিন্ট ইমেজ নিশ্চিত করে। এছাড়াও অপোর ‘ফাস্ট লেন’ কালার ওএস ৫.২ খুবই আধুনিক, কার্যকরী ও গ্রাহকবান্ধব।

Facebook Comments