আজ টুঙ্গিপাড়া থেকে প্রধানমন্ত্রীর নির্বাচনী প্রচারণা শুরু

প্রধানমন্ত্রী শেখ হাসিনাএকাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে আজ বুধবার (১২ ডিসেম্বর) থেকে আনুষ্ঠানিকভাবে প্রচার শুরু করছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারতের পর তিনি নির্বাচনি প্রচার শুরু করবেন। এরই মধ্যে সড়কপথে তিনি টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

কোটালীপাড়ায় আজ এক নির্বাচনি জনসভায় ভাষণ দিয়ে প্রচার শুরু করবেন শেখ হাসিনা। দলের প্রচারণা কর্মসূচির বিষয়ে যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান জানান, ১২ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে সড়কপথে যাত্রা শুরু করবেন। প্রথমে তিনি জাতির পিতার কবর জিয়ারত করবেন। এরপর কোটালীপাড়ায় এক জনসভায় বক্তৃতা দেবেন।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সড়ক পথে ঢাকা ফেরার পথে ফরিদপুরের ভাঙ্গা মোড়, ফরিদপুর মোড়, রাজবাড়ী মোড়, পাটুরিয়া ফেরিঘাট, মানিকগঞ্জ বাসট্যান্ড, ধামরাই রাবেয়া মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতাল মাঠে ও সাভার বাসস্ট্যান্ডে নির্বাচনি প্রচার কর্মসূচিতে অংশগ্রহণ করবেন বলেও জানান আব্দুর রহমান।

প্রধানমন্ত্রীর জনসভা স্থল কোটালীপাড়ার শেখ লুৎফর রহমান সরকারি ডিগ্রি কলেজ মাঠ পরিদর্শন করেছে আইনশৃঙ্খলা বাহিনী শীর্ষ কর্মকর্তারা ও রাজনৈতিক ব্যক্তিরা। জনসভার মঞ্চ তৈরিসহ সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়াসহ সারা জেলায় নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।
আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেন, টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধীতে শ্রদ্ধা নিবেদন ও কোটালীপাড়ায় জনসভার মধ্য নির্বাচনি প্রচার শুরু করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা কোটালীপাড়ায় শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে নির্বাচনি জনসভায় ভাষণ দেবেন। তার এই সভাকে সফল করতে দলীয়ভাবে সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

খবর বাসস।

দেশবাংলাবিডি২৪/তা/

Facebook Comments