মালিবাগে সিলিং ফ্যানে ঝুলছিল যুবক, পাশেই পড়েছিল কিশোরী

রাজধানীর মালিবাগের একটি বাসা থেকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মো. নাঈম হাসান ওরফে সবুজ (২০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। একই কক্ষের মেঝেতে অচেতন অবস্থায় পড়েছিল তার স্ত্রী ফাতেমা আক্তার ওরফে বৃষ্টি।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাতে হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) সুজন দেব জানান, জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’–এর মাধ্যমে খবর পেয়ে বুধবার দিবাগত রাতে মালিবাগের বাগানবাড়ি এলাকার একটি বাসা থেকে নাঈমের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, নাঈমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। আর সঙ্গে থাকা ওই কিশোরী এখন হাসপাতালে চিকিৎসাধীন। তিনি সুস্থ হলে বিস্তারিত জানা যাবে। এছাড়া ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে নাঈমের মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

মৃত্যুর খবরে ঢাকা মেডিকেল কলেজের মর্গে আসা নাঈমের মামা জানান, আমার জানামতে সে বিয়ে করেনি। তার গ্রামের বাড়ি কুমিল্লার বরুড়ায়। নাঈম শাহবাগে আজিজ কো–অপারেটিভ সুপার মার্কেটে একটি কাপড়ের দোকানে কাজ করত।

এদিকে অসুস্থ অবস্থায় পড়ে থাকা ফাতেমাকে দেখতে হাসপাতালে এসেছিলেন ফাতেমার স্বজনেরাও। তার বাবা বাদল মিয়া জানান, চার মাস ধরে ফাতেমার সঙ্গে যোগাযোগ নেই। আজ পুলিশের মাধ্যমে খবর পেয়ে হাসপাতালে এসে মেয়েকে অচেতন অবস্থায় পাই। ফাতেমার গ্রামের বাড়ি মাদারীপুরে।

Facebook Comments