আমি বারবার বলছি, খেলা হবে : কাদের

বিএনপি ক্ষমতায় এলে নির্বাচন ও গণতন্ত্র গিলে খাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (১১ নভেম্বর) দুপুর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত মহাসমাবেশে বক্তৃতাদানকালে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, যুবলীগ কথা দিয়ে কথা রাখে। তারা কখনও ওয়াদা ভঙ্গ করে না। এ সংগঠনের ইতিহাস সুদীর্ঘ। কখনও এটি মাথানত করেনি। আশা করি, ভবিষ্যতেও করবে না।

মন্ত্রী বলেন, আমি বারবার বলছি, খেলা হবে। বিএনপির আগুন সন্ত্রাসের বিরুদ্ধে খেলা হবে। বিএনপি যদি আরেকবার ক্ষমতায় আসে, তাহলে সব গিলে খাবে। দেশ থেকে গণতন্ত্র বিলোপ হবে। নির্বাচন ধূলিসাৎ হবে।

তিনি বলেন, আবারও শেখ হাসিনার নৌকা বিজয়ী। ফের ক্ষমতায় আসবে আওয়ামী লীগ। এ নিয়ে কোনো সন্দেহ নেই।

এর আগে বেলুন ও কবুতর উড়িয়ে যুব মহাসমাবেশের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তার সঙ্গে ছিলেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামশ পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

১৯৭২ সালের ১১ নভেম্বর আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠিত হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শেখ ফজলুল হক মনি সংগঠনটি প্রতিষ্ঠা করেন।

বঙ্গবন্ধুর আদর্শের অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করতে যুবলীগ প্রতিষ্ঠিত হয়। গত ৫ দশক ধরে সেই কাজটি করে আসছে তারা। এতে রয়েছে হাজারো নেতাকর্মীর আত্মত্যাগ।

Facebook Comments