‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত শাকিব-বুবলী

ঢালিউডের তারকাজুটি শাকিব খান-শবনম বুবলী। পর্দায় তাদের কেমিস্ট্রিতে মুগ্ধ দর্শক। বর্তমানে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত আছেন তারা।

শনিবার (১ অক্টোবর) সকাল থেকেই সিনেমাটির একটি গানের শুটিং করছেন শাকিব-বুবলী। দেলোয়ার হোসেন দিলের গল্পে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে নির্মিত সিনেমাটির প্রযোজক সৈয়দ আশিক রহমান।

এর আগে, ২০২১ সালের ২৫ মে শুরু হয়েছিল সিনেমাটির দৃশ্যধারণ। ওই বছরের ২৬ সেপ্টেম্বর ক্যামেরা ক্লোজ হয়েছিল। শুধু একটি গান বাদে সাড়ে তিন মাসেই সিনেমাটির শুটিং শেষ হয়। পরবর্তী সময়ে লকডাউনসহ নানান কারণে গানটির শুটিং করা সম্ভব হয়নি। সিনেমার এ গানটি শেষ করেই মুক্তির প্রস্তুতি নেওয়া হবে।

সিনেমাটির চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে শাকিব জানিয়েছিলেন, আরটিভির সঙ্গে এটিই আমার প্রথম সিনেমা। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান ভাই ভীষণ সাংস্কৃতমনা মানুষ। অনেক আগে থেকেই তার সঙ্গে আমার সিনেমা নিয়ে কথা হয়েছে। যখন আশিক ভাইয়ের মতো কিছু মানুষ সিনেমার গল্প শোনায়, আমাদের দেশের সিনেমা বিদেশে প্রদর্শনের স্বপ্ন দেখায় তখন কাজের আগ্রহ অনেকটা বেড়ে যায়। ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমাটি মুক্তি পেলে প্রত্যেকটি মানুষ ভাববে তারা নিজেরাই একেকটা লিডার।

ছোটপর্দায় নির্মাণের হাত পাকিয়ে ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় যাত্রা শুরু করতে চলেছেন তরুণ নির্মাতা তপু খান। নিজের প্রথম সিনেমার জন্য তিনি শাকিব-বুবলী জুটিকেই বেছে নিয়েছেন। সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী তিনি।

পরিচালক বলেন, ‘শাকিব খানকে নিয়ে সিনেমা বানানোর স্বপ্ন ছিল। সেই স্বপ্ন পূরণ করতে এগিয়ে এসেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। মন থেকে ভালো সিনেমা বানাতে চাই। সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

Facebook Comments