টাঙ্গাইলে দুই কর্মচারীকে জুতাপেটা করে বদলি এসিল্যান্ড

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের ভূঞাপুরে ভূমি অফিসের দুই কর্মচারীকে জুতাপেটা করায় সহকারী কমিশনার (ভূমি) অমিত দত্তকে অবশেষে বদলী করা হয়েছে। তাকে পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের এপিডি অনুবিভাগে ন্যস্ত করা হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।

জানা যায়, ভূঞাপুরের এসিল্যান্ড অমিত দত্ত গত সোমবার দুপুরে সার্টিফিকেট পেশকার মমিনুল ইসলাম ও আউটসোর্সিংয়ের কম্পিউটার অপারেটর খাইরুল ইসলামকে তার নিজ কক্ষে ডেকে নামজারীর কাজে ত্রুটি দেখিয়ে জুতাপেটা ও গালিগালাজ করেন। এসিল্যান্ড অমিত দত্তের এ ধরণের কর্মকাণ্ডে কর্মচারীদের মধ্যে তীব্র অসন্তোষ দেখা দেয়। সামাজিক যোগাযোগ মাধ্যমেও বিষয়টি ব্যাপক সমালোচিত হয়। এ ঘটনায় বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এপিডি অনুবিভাগে অমিত দত্তকে বদলি করা হয়।

টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. আতাউল গনি বলেন, ঘটনা জানার পর আমি ওই দুই কর্মচারীকে জেলা প্রশাসক কার্যালয়ে যুক্ত করি। এছাড়াও জনপ্রশাসন মন্ত্রণালয়ে ঘটনার বিষয়টি অবগত করি। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ে এসিল্যান্ড অমিত দত্তকে সংযুক্ত করে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে।

উল্লেখ্য, ফুটবল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশ নিয়ে সবার সামনে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের ট্রফি ভাঙায় সোমবার (২৬ সেপ্টেম্বর) বান্দরবানের আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহরুবা ইসলামকে ঢাকা বিভাগে বদলি করা হয়েছে।

Facebook Comments