শেখ কামালের জন্মদিন উপলক্ষে বাফুফে ভবনে মিলাদ ও দোয়া মাহফিল

দেশবাংলা ডেস্ক :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মদিন উপলক্ষে বাফুফে ভবনে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আজ শুক্রবার (৫ আগস্ট) বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর ব্যবস্থাপনায় সকাল ১০:০০ ঘটিকা হতে মতিঝিলস্থ বাফুফে ভবনে কোরআন খতম। বিকাল ৪:৪৫ ঘটিকায় মতিঝিলস্থ বাফুফে ভবনে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ।

এছাড়াও বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মদিন পালন উপলক্ষে বাদ আসর মতিঝিলস্থ বাফুফে ভবনে মিলাদ ও দোয়া মাহফিল এবং গরীব- দুঃস্থদের মধ্যে তবারক বিতরণ করা হয়।

বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি জনাব আব্দুস সালাম মুর্শেদী, এমপি, বাফুফের সহ-সভাপতি জনাব মোঃ আতাউর রহমান ভুঁইয়া (মানিক), বাফুফের সহ-সভাপতি জনাব মহিউদ্দিন আহমেদ, বাফুফের সদস্য জনাব মোঃ ইলিয়াস হোসেন, বাফুফে সাধারণ সম্পাদক জনাব মোঃ আবু নাইম সোহাগ, ঢাকা মহানগরী ফুটবল লীগ কমিটির সদস্য জনাব জাকির হোসেনসহ বাফুফের অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং বাংলাদেশ মহিলা জাতীয় ফুটবল দল ও বাফুফে এলিট একাডেমীর খেলোয়াড়গণ।

Facebook Comments