জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্নাতক দ্বিতীয় ও তৃতীয় বর্ষের পরীক্ষার সূচি প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজগুলোতে স্নাতক দ্বিতীয় ও তৃতীয় বর্ষের পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে।

সময়সূচি অনুযায়ী, দ্বিতীয় বর্ষের পরীক্ষা আগামী ২৯ জানুয়ারি থেকে শুরু হবে। চলবে ১৫ মার্চ পর্যন্ত। এছাড়া তৃতীয় বর্ষের পরীক্ষা ২৬ ফেব্রুয়ারি শুরু হয়ে চলবে ২৭ মার্চ পর্যন্ত।

বুধবার (৮ ডিসেম্বর) জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজে ২০২০ সালের স্নাতক দ্বিতীয় বর্ষ (নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন) পরীক্ষা আগামী ২৯ জানুয়ারি থেকে শুরু হবে। সাপ্তাহিক ও সরকারি ছুটি বাদে প্রতিদিন সকাল ৯টা থেকে এ পরীক্ষা আয়োজন করা হবে। ১৫ মার্চ পর্যন্ত এ পরীক্ষা চলবে। ইতোমধ্যে পরীক্ষার যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। পরীক্ষার বিস্তারিত সময়সূচি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে www.nu.ac.bd-এ প্রকাশ করা হয়েছে।

অন্যদিকে ২০২০ সালের স্নাতক তৃতীয় বর্ষের (নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন) পরীক্ষা শুরু হবে আগামী ২৬ ফেব্রুয়ারি শনিবার। এই পরীক্ষা ২৭ মার্চ পর্যন্ত চলবে। সাপ্তাহিক ও সরকারি ছুটি ছাড়া প্রতিদিন সকাল ৯টা থেকে এ পরীক্ষা শুরু হবে। ইতোমধ্যে পরীক্ষার যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। পরীক্ষার বিস্তারিত সময়সূচি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে www.nu.ac.bd-এ প্রকাশ করা হয়েছে।

করোনাভাইরাস পরিস্থিতির কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত রাখা হয়। শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পর এসব পরীক্ষা ধাপে ধাপে শুরু করা হচ্ছে।

Facebook Comments