ড. ইনামুল হক আজীবন অভিনয়কে উচ্চ উৎকর্ষ দানে কাজ করেছেন : মেয়র তাপস

ড. ইনামুল হক আজীবন অভিনয়কে উচ্চ উৎকর্ষ দানে কাজ করেছেন বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

আজ মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনারে প্রয়াত ড. ইনামুল হকের মরদেহে শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এই মন্তব্য করেন।

ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, “জাতিগতভাবে আজ আমরা অত্যন্ত শোকাহত। আমরা একজন বরেণ্য ব্যক্তিকে হারালাম — যিনি একজন কিংবদন্তি ছিলেন। তিনি একুশে পদকপ্রাপ্ত নাট্য ব্যক্তিত্ব ছিলেন। তিনি তাঁর দীর্ঘ ৫০ বছরের অভিনয় জীবনে অভিনয়কে উচ্চ উৎকর্ষ দানে কাজ করেছেন।”

প্রয়াত ইনামুল হক তরুণ প্রজন্মের কাছে আদর্শ হয়েই থাকবেন উল্লেখ করে ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, “দীর্ঘ ৫০ বছরের অভিনয় জীবনে তিনি প্রতিটি চরিত্র এমনভাবে ফুটিয়ে তুলেছিলেন যে, তা মানুষের মনে এখনো দাগ কাটে। তাঁর শূন্যতা পূরণ হবে না। তবে তরুণ প্রজন্ম তাঁকে অনুকরণ ও অনুসরণ করলে ভবিষ্যতে হয়তোবা দীর্ঘদিন পরে আমরা তাঁর শূন্যতা পূরণ করতে পারি। কিন্তু এ পর্যায়ে আমরা তাঁর চরম শূন্যতা অনুভব করছি।”

Facebook Comments