শাহরুখপুত্রের লেন্স বক্সে পাওয়া গেছে মাদক

বিনোদন ডেস্ক

অবশেষে গ্রেফতার হলেন বলিউড অভিনেতা শাহরুখ খান তনয় আরিয়ান খান। ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে এক মাদক পার্টিতে অংশ নিয়েছিলেন তিনি।

সেখান থেকেই প্রথমে তাকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। রাত থেকে টানা ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

আরিয়ানের এমন অবস্থার পর সিনেমার শুটিং স্থগিত করেছেন শাহরুখ খান। স্পেনে ‘পাঠান’ ছবির শুটিংয়ে অংশ নিতে যাচ্ছিলেন তিনি। অন্যদিকে, পুত্রের গ্রেফতারে ভেঙে পড়েছেন মা গৌরি খানও।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, শাহরুখের ছেলেকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস’ (এনডিপিএস)-আইনের আওতায় গ্রেফতার করা হয়েছে। পরোয়ানায় লেখা রয়েছে, ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি ও নগদ ১,৩৩,০০০ টাকা উদ্ধার হয়েছে মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরীর টার্মিনালে।

গ্রেফতারের আগে তার জবানবন্দিও ধারণ করেছে ভারতীয় পুলিশ। সেখানে অনুশোচনা প্রকাশ করে আরিয়ান খান বলেন, ‘মাদক নিয়ে ভুল করেছি।’
দাবি করেন, এর আগে কখনও এমন কিছু করেননি তিনি।

এনসিবি সূত্রে খবর, শাহরুখ পুত্রের সরঞ্জাম থেকেও মাদক উদ্ধার হয়েছে। তার লেন্স রাখার বাক্সে নেশাদ্রব্য পাওয়া গেছে। সেই পার্টিতে জামাকাপড়ের সেলাই, মেয়েদের ব্যাগের হাতলের মধ্যেও লুকিয়ে রাখা হয়েছিল মাদক।

সূত্র: এনডিটিভি

Facebook Comments