টাইগারদের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল চূড়ান্ত

স্পোর্টস ডেস্ক :

আগামী ১০ সেপ্টেম্বর টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণার শেষ দিন। টাইগারদের হেড কোচ রাসেল ডোমিঙ্গো সোমবারই জানিয়েছেন, সম্ভবত নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ শেষ হওয়ার দুই-একদিন আগে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করা হবে।

তার মানে ধরেই নেয়া যায়, ৮ না হয় ৯ সেপ্টেম্বর দল দেবে বিসিবি। যদিও ডোমিঙ্গো চেয়েছিলেন আরও আগে। টাইগার হেড কোচ জানিয়েছেন, কিউইদের বিপক্ষে মাঠে নামার আগেই দলটা হয়ে গেলে ভালো হতো। তাতে করে নির্ভার হয়ে খেলতে পারতেন ক্রিকেটাররা।

মাহমুদউল্লাহ রিয়াদও কোচের সাথে একমত। টাইগার অধিনায়ক বলেন, ‘সিরিজের আগে দলটা দিলে ভালো হতো। সেক্ষেত্রে খেলোয়াড়রা নির্ভার থাকতে পারতো। তবে এটা আমাদের হাতে নেই। এই মুহূর্তে আমাদের কাজ ক্রিকেট খেলা। মাঠে আমরা কতটা নিজেদের মেলে ধরতে পারি, সেই জিনিসগুলো নিয়ে চিন্তা করাই আমাদের কাজ। আমরা সেটাতেই মনোযোগ দিতে চাই। আমাদের সামনে আরেকটি সিরিজ, চেষ্টা থাকবে সিরিজটি জেতার।’

কারা দেশের হয়ে প্রথমে ওমান, পরে বাছাইপর্ব পার হয়ে আরব আমিরাতের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবে, তা জানতে উম্মুখ সবাই। এখন নিউজিল্যান্ডের সাথে খেলার জন্য যে দলটি হোটেল ইন্টারকন্টিনেন্টালে আছে, সেই দলের বাইরে থেকে তামিম ইকবালের অন্তর্ভুক্তি একরকম নিশ্চিত। তামিম সুস্থ হয়ে উঠলেই দলের সঙ্গে যোগ দেবেন। এছাড়া আর কারো অন্তর্ভুক্তির সম্ভাবনা আছে কি?

অধিনায়ক রিয়াদের কণ্ঠে অমন কোনো আভাস মেলেনি। তিনি জানিয়ে দিলেন, ‘দল সাজানোর কাজ শেষ। মোটামুটি অল সেট। কোচের সঙ্গে আমার কথা হয়েছে। নির্বাচকরা দ্রুত দল দিয়ে দেবেন।’

Facebook Comments