একসঙ্গে ১০০ সিনেমার মহরত

প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া একসঙ্গে ১০০ সিনেমার ঘোষণা দিয়েছে। বুধবার রাতে এফডিসিতে এ ঘোষণা দেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

সিনেমাগুলো ক্রমান্বয়ে প্রেক্ষাগৃহের পাশাপাশি মুক্তি পাবে শাপলা মিডিয়ার সিনেবাজ অ্যাপে। সেলিম খান জানান, শিগগিরই অ্যাপটি প্রকাশ পাবে।

সেলিম খান বলেন, ‘সরকার প্রেক্ষাগৃহের উন্নয়নের জন্য উদ্যোগ নিয়েছে। কিন্তু প্রেক্ষাগৃহের পাশাপাশি সিনেমাও লাগবে। তাই শাপলা মিডিয়া এই উদ্যোগ নিয়েছে।’

তিনি আরও বলেন, ‘মহরত অনুষ্ঠানে আমরা ত্রিশজন পরিচালকের সঙ্গে সাইনিং করব। পরের মাসের ২৫ তারিখের মধ্যে ত্রিশ জন এবং তার পরের মাসে শেষ চল্লিশ জন পরিচালকের সঙ্গে আমরা চুক্তি করব।’

উপস্থাপক সাইমন জানান ২২ ফেব্রুয়ারি থেকে শুরু হবে সিনেমার প্রথম লটের শুটিং। প্রথম ১০ জন পরিচালক প্রথম লটের শুটিংয়ে অংশ নিবেন।

লটারির মাধ্যমে ত্রিশজন পরিচালকে বাছাই করা হয়। অনুষ্ঠানেই তাদের টোকেন সাইনিং মানি দেয়া হয়।

প্রথম দশ জন পরিচালক হলেন, শফিকুল ইসলাম খান, এম ডি মোতালেব, জসিম উদ্দিন জাকির, মোস্তাফিজুর রহমান বাবু, জাফর আল মামুন, রেজা হাসমত, হেদায়েতুল্লাহ খান যাদু আজাদ, মোহাম্মদ নাসির উদ্দিন, খন্দকার লিটন ও জেসমিন আক্তার নদী।

দ্বিতীয় দশ জন পরিচালক, সেলিম আজম, সৈয়দ মাসুম, ডি এ বাদল খান, আব্দুর রহিম বাবু, জুলহাস চৌধুরী পলাশ, মিজানুর রহমান লাবু, নজরুল ইসলাম বাবু, মির্জা শাখাওয়াত হোসেন, ওয়াজেদ আলী বাবলু ও এজলাস আবেদিন।

তৃতীয় দশ জন পরিচালক, মোখলেসুর রহমান গোলাপ, আলি রেজা রুহিন, মামুন মোর্শেদ মিঠু, রুহুল আমিন, আলী আজাদ, আকাশ আচার্য, এম এ আউয়াল, সুমন ধর, রাজু চৌধুরী ও সত্যরঞ্জন রোমান।

মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী কেয়া, বিপাশা কবির, আঁচল আঁখি, মিষ্টি জান্নাত, তানহা তাসনিয়া, ফারিন ও আফ্রি।

অভিনেতাদের মধ্যে ছিলেন নিরব, কায়েস আর্জি, জন, আমান রেজা, সাইফ খান তানভীর তনু, শিবা শানু, ড্যানি, গাঙ্গুয়া ও আলি রাজ।

আরও উপস্থিত ছিলেন পরিচালক শাহীন সুমন, প্রযোজক আফসার উদ্দিন ইউসুফ, ফরমান আলী, আলিমুল্লাহ খোকন ও আতিকুর রহমান লিটন ।

শেয়ার করুন

Facebook Comments