২০৮ উপজেলা ও ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ চলছে

আজ মঙ্গলবার সকাল ৯টা থেকে দেশের ২০৮টি ইউনিয়ন পরিষদ, উপজেলা পরিষদ ও জেলা পরিষদে ভোটগ্রহণ শুরু হয়েছে। তার মধ্যে ১৫টি ইউনিয়ন পরিষদে সাধারণ ও ১৭৭টির বিভিন্ন পদে উপনির্বাচন। এছাড়া একটি উপজেলায় সাধারণ নির্বাচন ও ৮টিতে উপনির্বাচন এবং ৭টি জেলা পরিষদের বিভিন্ন পদে ভোটগ্রহণ চলবে বিকেল ৫টা পর্যন্ত।

আজ ৮ জেলার যে ১৫টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ চলছে সেগুলো হলো- পাবনার ভাঙ্গুড়া উপজেলার ভাঙ্গুরা ও মন্ডতোষ, ফরিদপুরের মধুখালী উপজেলার গাজনা ও কোরকদি, পটুয়াখালীর কলাপাড়ার মহিপুর, চুয়াডাঙ্গা সদর উপজেলার গড়াইটুপি, চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার সুয়াবিল, লোহাগাড়া উপজেলার আমিরাবাদ, লোহাগাড়া ও আধুনগর, রংপুর সদর উপজেলার হরিদেবপুর, চন্দনপাট ও সদ্যপুস্করিনী, ভোলার লালমোহন উপজেলার ফরাশগঞ্জ ও নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর।

আর যে ৯ উপজেলায় আজ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ভোটগ্রহণ হচ্ছে তা হলো- কুমিল্লার দাউদকান্দিতে সাধারণ, দিনাজপুর সদরে ভাইস চেয়ারম্যান এবং যশোর সদর, চাঁদপুরের মতলব দক্ষিণ, সুনামগঞ্জের জামালপুর, মাদারীপুরের শিবচর, বাগেরহাটের শরণখোলা, খুলনার পাইকগাছা ও নওগাঁর মান্দা। এছাড়া আজ সাত জেলা পরিষদের মধ্যে মৌলভীবাজার জেলা পরিষদে চেয়ারম্যান এবং হবিগঞ্জ, ফরিদপুর, রাজবাড়ী, সাতক্ষীরা, সিলেট ও টাঙ্গাইল জেলা পরিষদের একটি করে ওয়ার্ডে ভোটগ্রহণ হবে। নির্বাচন উপলক্ষে আজ ৫৪টি উপজেলায় তফসিলি ব্যাংকের সব শাখা বন্ধ থাকবে।

Facebook Comments