নড়াইলে শোরুম থেকে চুরি হওয়া ল্যাপটপ ও মোবাইল উদ্ধার,গ্রেফতার-২

নড়াইল জেলা প্রতিনিধি :

নড়াইল সদর থানা রোডস্থ ওয়ালটন শোরুম থেকে চুরি হওয়া তিনটি ল্যাপটপ ও দু’টি মোবাইল ফোনসহ আন্তঃজেলা চোরচক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৩ জুন) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাসুদ রানা।এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শেখ ইমরান, সদর থানার ওসি ইলিয়াস হোসেন (পিপিএম)সহ পুলিশ কর্মকর্তারা।

পুলিশ কর্মকর্তা মোহাম্মদ মাসুদ রানা জানান, গত ২০ মে রাত আড়াইটার দিকে ওয়ালটন শোরুমের টিনের চালা কেটে চোরেরা তিনটি ল্যাপটপ, ১০টি মোবাইল ফোন ও ৪৭ হাজার ৯০০ টাকা নিয়ে যায়।এক্ষেত্রে দুই লাখ ৫১ হাজার টাকার মালামাল চুরি হয়েছে মর্মে শোরুমের মালিক তরিকুল ইসলাম মামলায় উল্লেখ করেন।

এরপর তথ্য প্রযুক্তি ব্যবহার করে এই চুরির মূলহোতা আন্তঃজেলা চোরচক্রের সদস্য নড়াইল শহরের আলাদাতপুরের জীবন শেখ (২৪) এবং যশোরের পুরাতন কসবা এলাকার অলিয়ার রহমানকে (৩০) নড়াইল ও যশোরে অভিযান চালিয়ে গত মঙ্গলবার (২ জুন) রাতে গ্রেফতার করা হয়।এ সময় তাদের কাছ থেকে তিনটি ওয়ালটন ল্যাপটপ ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। অন্যান্য চোরাই মাল উদ্ধারসহ চোরচক্রের সদস্যদের গ্রেফতারের জন্য তৎপরতা অব্যাহত আছে।

দেশবাংলাবিডি২৪/উ

Facebook Comments