আগামীকাল থেকে ঢাকার যেসব মার্কেট খোলা থাকবে

দেশবাংলা ডেস্ক

সরকারি নির্দেশনা মোতাবেক আগামীকাল রোববার (১০ মে) থেকে রাজধানীর কোন কোনো জায়গায় দোকানপাট এবং শপিংমল, বিপণি-বিতান খুলতে যাচ্ছে। দেশে করোনাভাইরাসে চলমান রমজান এবং আসন্ন ঈদের কথা মাথায় রেখে বাংলাদেশ দোকান মালিক সমিতির আবেদনের পরিপ্রেক্ষিতে শর্তসাপেক্ষ সীমিত পরিসরে দোকান খোলার অনুমতি দিয়েছে সরকার।

যেসব মার্কেট খুলছে –

গাউছিয়া, চাঁদনী চক, ইস্টার্ন মল্লিকা,ইস্টার্ন প্লাজা, এলিফ্যান্ট রোডের সব দোকান।গুলশান ১ ও ২ নম্বর সেকশনের ডিনএসসি মার্কেট এবং গাজী শপিং কমপ্লেক্স।

যাত্রাবাড়ী আয়েশা মোশারফ শপিং সেন্টার, বুড়িগঙ্গা সেতু মার্কেট, রহমান প্লাজা, হাবিবুল্লাহ সুপার মার্কেট, ফার্নিচার মার্কেট ও টাইলস মার্কেটের বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠান, স্টিল ফার্নিচার মার্কেট সম্পূর্ণরূপে খোলা থাকবে।উত্তরা কাজী ভবন ও বেশ ভবন,আইডিবি ভবন আগারগাঁও কম্পিউটার মার্কেট,ডিআইটি ফকিরাপুল মার্কেট।গাউছিয়া সংলগ্ন গোল্ডেন প্লাজাও খোলা থাকবে।

নিউমার্কেট সংলগ্ন নিউ সুপার মার্কেট এবং ক্রোকারিজের মার্কেট খোলা থাকবে।
মিরপুর রোডে লাটিমী শপিং মল, জাহান ম্যানশন, গোল্ডেন মার্কেট থাকবে,কাপড়ের দোকান, পাঞ্জাবির দোকান, জুতার দোকান, এবং আল্পনা প্লাজা খোলা থাকবে।

মোহাম্মদপুর ও মিরপুর রোডের রাস্তার পাশের দোকানগুলোও খোলা থাকবে।আইটি মার্কেট মাল্টিপ্লান সেন্টার খোলা থাকবে।এলিফ্যান্ট রোডের ট্রপিক্যাল সেন্টার, সুবাস্তু আর্কেড খোলা থাকবে।

দেশবাংলাবিডি২৪/দে

Facebook Comments