ঈদে ঘরমুখো মানুষের নিরাপত্তায় তৎপর র‍্যাব

রাজধানীর নিরাপত্তা ব্যবস্থা নিয়ে র‍্যাবের সংবাদ সম্মেলন ঈদুল ফিতরকে নিরাপদ করতে র‍্যাবের পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। ঘরমুখো মানুষ যাতে কোনও সমস্যায় না পড়ে সেজন্য ব্যবস্থা নিয়েছে র‍্যাব। এই ব্যবস্থা ঈদের পরও বলবৎ থাকবে।
রবিবার (২৬ মে) রাজধানীর কমলাপুর রেলস্টেশনে ঈদে রাজধানীর নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ বিষয়ে র‍্যাব-৩ এর অধিনায়ক (সিও) লে.কর্নেল এমরানুল হাসান এসব কথা জানান।
তিনি বলেন, ঈদে বিপুল সংখ্যক লোক কমলাপুর রেলস্টেশন হয়ে ঘরে ফেরে। এখানে প্রচুর ভিড় থাকে। এখানে যাতে কোনও মানুষ সমস্যায় না পড়ে এবং প্রতারিত না হয় সেজন্য র‍্যাব-৩ এর সদস্যরা তৎপর থাকবেন।টিকিট কালোবাজারি এড়ানোর বিষয় তিনি বলেন,রেলওয়ে কর্তৃপক্ষের সঙ্গে আমাদের নিবিড় যোগাযোগ রয়েছে। ২৪ ঘণ্টা আমাদের কন্ট্রোল রুম খোলা রয়েছে। টিকিট কালোবাজারির তথ্য পেলে আমাদের জানালে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো। তাছাড়া কোনও অনিয়ম হচ্ছে কিনা সে বিষয়ে আমরা নজরদারি করছি।
র‍্যাব-৩ এর আওতাধীন এলাকার গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে চেকপোস্ট স্থাপন ও এলাকা ভিত্তিক টহল ব্যবস্থা রাখা হয়েছে বলেও জানান তিনি। এছাড়া র‍্যাবের স্ট্রাইকিং ফোর্স প্রস্তুত রয়েছে।

Facebook Comments