ওয়ালটন স্বাধীনতা দিবস ক্রীড়া উৎসবের উদ্বোধন

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম বিভাগের ক্রীড়া ও স্বাংস্কৃতিক কমিটি আয়োজন করেছে স্বাধীনতা দিবস ক্রীড়া ইভেন্ট-২০১৯।যেখানে ব্যাডমিন্টন, টেবিল টেনিস ও ক্যারম ইভেন্টে ওয়ালটন গ্রুপের করপোরেট অফিস ও সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম (করপোরেট অফিস ও সেন্ট্রাল চন্দ্রা) এর বিভিন্ন বিভাগের ১৭০ জন কর্মকর্তা ও কর্মচারী অংশ নিয়েছেন।

আজ মঙ্গলবার সন্ধ্যায় ওয়ালটন গ্রুপের বসুন্ধরাস্থ করপোরেট হেড অফিসের স্পোর্টস কমপ্লেক্সে বেলুন উড়িয়ে ক্রীড়া উৎসবের উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের পরিচালক এস এম আশরাফুল আলম ও এস এস মাহবুবুল আলম। উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের পরিচালক এস এম মঞ্জুরুল আলম (অভি)।

এ সময় আরো উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম ও এডমিন) এস এম জাহিদ হাসান, নির্বাহী পরিচালক (ক্রিয়েটিভ অ্যান্ড পাবলিকেশন) উদয় হাকিম, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম ও ডেপুটি অপারেটিভ ডিরেক্টর (সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম) মো. মোজাহিদুল ইসলাম (হেড অব সার্ভিস) ও এমদাদুল হক সরকার, এক্সিকিউটিভ ডিরেক্টর (সেলস)।

উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালন করেন ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর আমিনুল ইসলাম খান (চিত্রনায়ক আমিন খান)।প্রতিদিন অফিস শেষে সন্ধ্যা ৬টা থেকে করপোরেট অফিস বসুন্ধরা ও মাইক্রোটেক চন্দ্রায় এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিটি ইভেন্টের চ্যাম্পিয়ন ও রানার্স-আপদের জন্য রয়েছে বিশেষ পুরস্কার।

Facebook Comments