বিএনপির ইশতেহার ভোট আদায়ের ফন্দিমাত্র: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির ইশতেহারের প্রতিশ্রুতিগুলো রঙিন বেলুন। তারা যদি ক্ষমতায়ও আসে, তা সঙ্গে সঙ্গে চুপসে যাবে। ইশতেহারে নির্বাচনে জেতার জন্য কতগুলো অলীক, অবাস্তব স্বপ্ন তুলে ধরছেন তারা। এই ইশতেহার রক্ষা করা অসম্ভব। জনগণকে ধোঁকা দিয়ে ভোট আদায় করার এটি একটি ফন্দিমাত্র।
মঙ্গলবার বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রামের মিয়াবাজারে একটি হোটেলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
বিএনপির আবার ক্ষমতায় আসার সম্ভাবনা নিয়ে তিনি বলেন, সিংহাসন একবার হারালে তা ফিরে পাওয়া সহজ নয়। জনগণ তাদের ভোট দেবে না। হাওয়া ভবন পাওয়া ভবন করে তারা যত দুর্নীতি আর লুটপাট করেছে, জনগণ তা জানেন। এতটাই দুর্নীতি তারা করেছেন যে বাংলাদেশকে দুর্নীতিতে পাঁচবার চ্যাম্পিয়ন করেছেন। এ দুর্নীতিবাজদের জনগণ ভোট দেবে না।
তিনি বলেন, ঐক্যফ্রন্ট ক্ষমতায় গেলে যুদ্ধাপরাধীদের বিচার করবে বলে তাদের ইশতেহারে যে কথা উল্লেখ করেছে, তা এ বছরের সেরা কৌতুক। ভূতের মুখে রাম নামের মতো।
ঐক্যফ্রন্টের ইশতেহারে চাকরির বয়সসীমা সম্পর্কে তিনি বলেন, এটা বাস্তবায়ন হলে ড. কামাল হোসেনও নতুন করে চাকরি পাবেন।
ওবায়দুল কাদের বলেন, ড. কামাল হোসেন বলেছেন, তার লাশ পড়লেও নির্বাচন থেকে সরে দাঁড়াবেন না। আমি তাদের এ সিদ্ধান্তকে স্বাগত জানাই। আমরা চাই, ভোট গণনার শেষ পর্যন্ত তারা নির্বাচনে থাকুক। আর তাদের বিদেশি বন্ধুরা, যাদের কাছে বারবার নালিশ করে, দেখুক ঐক্যফ্রন্ট কতটা আসন পায়। জনগণ তাদের কোন চোখে দেখে।

Facebook Comments