নাসিরের বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে দুর্ঘটনার শিকার সেই ক্রিকেটারের মৃত্যু

নাসিরের বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে দুর্ঘটনার শিকার সেই ক্রিকেটারের মৃত্যু

সম্প্রতি ক্রিকেটার নাসির হোসেনের বিয়ে অনুষ্ঠান থেকে রাতে বন্ধুর বাড়িতে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারের সঙ্গে ধাক্কায় দুর্ঘটনার শিকার অনূর্ধ্ব-১৫ ক্রিকেট দলের ক্রিকেটার শাহরিয়ার কবির শুভ মারা গেছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সোহরাওয়ার্দী শুভর বাবা ও রংপুর প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক রশীদ বাবু।

তিনি জানান, ক্রিকেটার নাসির হোসেনের বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে বসুন্ধরা এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হন শুভ। মোটরসাইকেলে থাকা অপর আরোহী সোহানও আহত হন। প্রথমে শাহরিয়ারকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে নিউরোসায়েন্স হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার ভোরে তার মৃত্যু হয়।

মঙ্গলবার বাদ আসর রংপুরে জুম্মাপাড়া করিমীয়া নুরুল উলুম মাদরাসা প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাজার পর স্থানীয় মুন্সিপাড়া কবরস্থানে দাফনকার্য সম্পন্ন হয়।

উল্লেখ্য, ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় বিয়ের আয়োজন সম্পন্ন করেন ক্রিকেটার নাসির হোসেন। ওই অনুষ্ঠানে পরিবারের লোকজন এবং আত্মীয়-স্বজনরা ছাড়াও রংপুরের উদীয়মান কয়েকজন খেলোয়াড় উপস্থিত ছিলেন।

Facebook Comments