করোনার টিকা নিলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী

করোনাভাইরাসের টিকা নিয়েছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় সচিবালয় ক্লিনিকে তিনি করোনার টিকাগ্রহণ করেন। একই সময়ে টিকা নেন মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়ের সচিব তপন কান্তি ঘোষ।

টিকা নেয়ার পর অনুভূতি জানতে চাইলে তিনি বলেন, খুবই স্বাভাবিক, মনেই হয়নি যে টিকা নিলাম। বুঝতেই পারিনি কখন টিকা পুশ করেছে। কোনো ধরনের খারাপ কিছু মনে হওয়া বা ব্যথা পাওয়া এমন কিছুই না। অত্যন্ত সুন্দরভাবে টিকা দিয়েছেন। আমার ভ্যাকসিন নেয়ার তারিখ আগে ছিল জ্বরের কারণে আমি প্রথমদিন টিকা নিতে পারিনি। পরে আবার রেজিস্ট্রেশন ট্রান্সফার করে আজ টিকা নিলাম।

বীর মুক্তিযোদ্ধারা বয়সের বিবেচনায় টিকার জন্য অগ্রাধিকার পাবেন- তাদের ভ্যাকসিন দেয়ার বিষয়ে জানতে চাইলে মন্ত্রী সাংবাদিকদের বলেন, ‘বীর মুক্তিযোদ্ধা সব জায়গায় অগ্রাধিকার পাচ্ছেন। সারাদেশের স্থানীয় প্রশাসন ওনাদেরকে ফোন করে সংবাদ দিয়ে এনে টিকা দিয়েছেন। আমার জেলার যতগুলো জানি, বিশেষ করে আমার জেলার খবর আমি নিয়েছি এবং বাইরেও দুই এক জায়গার ইউএনওদের সঙ্গে আলাপ হয়েছে। তারা জানিয়েছেন, মুক্তিযোদ্ধাদের প্রায় সবার টিকা নেয়া হয়ে গেছে। তারা খুব আনন্দের সঙ্গে দলবেধে টিকা নিয়েছেন।’

এ সময় স্বাস্থ্য সেবা বিভাগের সচিব মো. আবদুল মান্নান ও সচিবালয় ক্লিনিকের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াস চৌধুরী উপস্থিত ছিলেন।

Facebook Comments