১২ নং ওয়ার্ড কাউন্সিলর মামুন রশিদ শুভ্রর গৌরবময় সাফল্য ও অগ্রযাত্রার ১ বৎসরপূর্তি আজ

মোঃ রাসেল

রাজধানীর ১২ নং ওয়ার্ডবাসীর জন্য আজকের দিনটি অত্যন্ত আনন্দ ও গৌরবের। ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মামুন রশিদ শুভ্রর গৌরবময় সাফল্য ও অগ্রযাত্রার ১ বৎসরপূর্তি আজ।

আওয়ামী লীগের রাজনীতিতে ইতিবাচক ধারার বাহক বঙ্গবন্ধুর আদর্শের উত্তরাধিকার জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ১২ নং ওয়ার্ড নির্বাচনে বিজয়ী কাউন্সিলর মামুন রশিদ শুভ্র।

১২ নং ওয়ার্ড কাউন্সিলর মামুন রশিদ শুভ্রর গৌরবময় সাফল্য ও অগ্রযাত্রার কিছু অংশ –

* ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও নিহত সকল শহীদদের স্মরণে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর মামুন রশিদ শুভ্রর উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

তিনি ১২ নং ওয়ার্ডের মালিবাগ মোড়ের হোসাফ টাওয়ারের নিচে, বায়তুন মামুর জামে মসজিদে, শাহী মসজিদে, শান্তিবাগ সরকারি প্রাইমারি স্কুলের সামনে, এরশাদ স্কুল ও গুলবাগ মসজিদে অসহায় ও দুস্থদের মাঝে দোয়া ও তোবারক বিতরণ করেন।

* মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে দু:স্থদের মাঝে খাবার বিতরণ করেন।

* মহামারী করোনা ভাইরাসের সময় তিনি তার ওয়ার্ডে বিভিন্ন ধরণের সচেতনামূলক কার্যক্রম সম্বন্ধে মাইকিং করেন ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।

* মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম শুভ জন্মদিন উপলক্ষে মাস্ক বিতরণ করেন।

* ডেঙ্গু প্রতিরোধে তার ওয়ার্ডে তিনি প্রতিনিয়ত মশকনিধন কার্যক্রম অব্যাহত রেখেছে।

* মহান বিজয় দিবসে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

* মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার ফজলে নুর তাপসের উদ্যোগে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ১২ নং ওয়ার্ডে নিয়োজিত সুইপার, মশকনিধন কর্মী ও অসহায় দরিদ্র ৩০০ জনের মাঝে এ কম্বল বিতরণ করেন।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ১২ নং ওয়ার্ড জননন্দিত কাউন্সিলর মামুন রশিদ শুভ্রর অগ্রযাত্রা সফল ও স্বার্থক হউক।

Facebook Comments