ইভ্যালী মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টে পুরস্কার বিতরণী

মোঃ রাসেল

ইভ্যালী মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত।

আজ শনিবার (১০ জানুয়ারী) শহীদ তাজউদ্দীন আহমেদ স্টেডিয়ামে ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ করা হয়।

এ আসরে ছেলেদের দ্বৈত বিভাগে জয়ী হয়েছেন আরটিভি কাজল এবং জয়। মিশ্র বিভাগের জিতেছেন যমুনা টিভির শফিক পাহাড়ি ও আফরোজ রুপা। এছাড়া পুরুষ এককে কাজল এবং নারী এককে জিতেছেন বৈশাখী টেলিভিশনের শাকিলা করিম।

বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সার্বিক তত্ত্বাবধানে ও ‘কুইন অফ হার্টস’ এর আয়োজনে ৮-১০ জানুয়ারি ‘মিডিয়া কাপ ব্যাডমিন্টন’ টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়।

ইভ্যালি মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের এবারের আসরে সর্বমোট ৩০টি গণমাধ্যমের দেড় শতাধিক সাংবাদিক অংশগ্রহণ করেছেন। যেখানে নারী একক, নারী দ্বৈত, পুরুষ একক, পুরুষ দ্বৈত ও মিশ্র দ্বৈত শ্রেণিতে খেলোয়াড়রা অংশ নিয়ে খেলেছেন।

এবারের মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের আসরে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে ছিল ইভ্যালি। এছাড়া সহ-পৃষ্ঠপোষক হিসেবে ছিল রিমঝিম টাউন, ঢাকা রিজেন্সি, বিএসবি ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপ, ইগনাইট, প্রিয় প্রাঙ্গণ এবং কার সিলেকশন।

উক্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মামুন রশীদ শুভ্র ও ঢাকা মহানগর দক্ষিণ সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তারিক সাঈদ প্রমুখ।

Facebook Comments