মন্ত্রিসভায় তেমন কোনও পরিবর্তন আসছে না : কাদের

দেশবাংলা ডেস্ক :ধর্ম মন্ত্রণালয় ছাড়া সহসাই মন্ত্রিসভায় তেমন কোনও পরিবর্তন আসছে না বলে জানালেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সড়ক পরিবহন মন্ত্রণালয়ের সভাকক্ষে সমসাময়িক ইস্যুতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে আজ মঙ্গলবার (২৪ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ধর্ম মন্ত্রণালয়ের একজন প্রতিমন্ত্রী দেয়া হয়েছে। তিনি একজন ভালো মানুষ। তিনি জামালপুরের ইসলামপুর থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। আজ সন্ধ্যায় তার শপথ।

মন্ত্রিসভায় আর কোনও পরিবর্তন আসছে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে কাদের বলেন, এ মুহূর্তে মন্ত্রিসভায় কোনও পরিবর্তনের কথা আমি জানি না। এটা প্রধানমন্ত্রীর এখতিয়ার। তবে ধর্ম মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর পদটা যেহেতু খালি ছিল সেটা পূরণ করা হয়েছে। এ সময় আর পরিবর্তন তাড়াতাড়ি হচ্ছে বলে মনে হচ্ছে না। খুব সহসাই পরিবর্তন হচ্ছে না।

তিনি বলেন, করোনাকালে মন্ত্রিপরিষদে কিছু বিষয় আছে। কাজের বিষয় আছে। ফিজিক্যাল প্রেজেন্ট দিয়ে কাজ করা কঠিন। প্রধানমন্ত্রী জরুরিভিত্তিক কোনও পরিবর্তন দরকার আছে বলে মনে করছেন না।

Facebook Comments