ওয়ালটন জাতীয় পুরুষ ও মিশ্র পেসাপালো প্রতিযোগিতা শুরু

মোঃ রাসেল

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ পেসাপালো অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় আজ শনিবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন দ্বিতীয় জাতীয় পুরুষ ও মিশ্র পেসাপালো প্রতিযোগিতা-২০২০।’ শনিবার গ্রুপ পর্ব ও সেমিফাইনাল শেষ হয়েছে।

আগামীকাল রোববার হবে ফাইনাল ও পুরস্কার বিতরণী। পুরুষ ও মিশ্র উভয় বিভাগে ফাইনালে উঠেছে বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ আনসার। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। পুরুষ বিভাগে ‘এ’ গ্রুপে ছিল বাংলাদেশ পুলিশ, সভার কমিউনিটি স্পোর্টস ক্লাব ও জিসান স্পোর্টস ক্লাব। ‘বি’ গ্রুপে ছিল বাংলাদেশ আনসার, ঢাকা জেলা ও স্যান্ড আঞ্জেল ক্লাব।

‘এ’ গ্রুপ থেকে জিসান স্পোর্টস ক্লাবকে ০৬-০৩ ব্যবধানে হারিয়ে সেমিফাইনালে নাম লেখায় সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাব। আর আগের আসরের চ্যাম্পিয়ন হওয়ায় সরাসরি সেমিফাইনালে চলে আসে বাংলাদেশ পুলিশ। অন্যদিকে ‘বি’ গ্রুপের ম্যাচে ঢাকা জেলা ০৪-০৩ ব্যবধানে স্যান্ড অ্যাঞ্জেলকে হারিয়ে সেমিফাইনালে ওঠে। আর বাংলাদেশ আনসার সরাসরি সেমিফাইনাল খেলে। পল্টন মাঠে পুরুষ বিভাগের সেমিফাইনালে বাংলাদেশ পুলিশ ০৩-০০ ব্যবধানে সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাবকে হারিয়ে ফাইনালে নাম লেখায়। আর দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশ আনসার ০৫-০০ ব্যবধানে ঢাকা জেলাকে হারিয়ে ফাইনাল
নিশ্চিত করে।

এদিকে মিশ্র বিভাগে চারটি দল হওয়ায় সরাসরি সেমিফাইনাল খেলে বাংলাদেশ আনসার ও জিসান স্পোর্টস ক্লাব এবং বাংলাদেশ পুলিশ ও সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাব। প্রথম সেমিফাইনালে বাংলাদেশ আনসার ১২-০০ ব্যবধানে জিসান স্পোর্টসকে উড়িয়ে দিয়ে ফাইনালে নাম লেখায়। আর দ্বিতীয় সেমিফাইনালে কমিউনিটি স্পোর্টস ক্লাবকে ০৪-০০ ব্যবধানে হারিয়ে ফাইনালে ওঠে বাংলাদেশ পুলিশ।

তার আগে সকালের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ও বাংলাদেশ পেসাপালো অ্যাসোসিয়েশনের সভাপতি এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), ফার্স্ট সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মেহরাব হোসেন আসিফ, পেসাপালো অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তালহা জুবায়ের ও কোষাধ্যক্ষ আজম আলী খানসহ অন্যান্যরা।

Facebook Comments