শেখ হাসিনা সরকার ১১ বছরে সিংড়াকে উন্নয়নের রোল মডেল করেছেন : পলক

নাটোর প্রতিনিধি

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বিগত দিনের সরকার সিংড়ার মানুষদের শোষণ করেছে, উন্নয়ন করেনি। অথচ জননেত্রী শেখ হাসিনার সরকার ১১ বছরে সিংড়াকে উন্নয়নের রোল মডেল করেছেন। শেরকোল ইউনিয়নে সরকার বঙ্গবন্ধু কমার্স অ্যান্ড টেকনিক্যাল সরকারি কলেজ প্রতিষ্ঠা করেছে। ২৫০ কোটি টাকা ব্যয়ে হাইটেক পার্কের কাজ চলমান রয়েছে। বর্তমান সরকারের কারণে চলন-বিলবাসী উন্নত জীবনযাপন করছে।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার খেজুরতলা থেকে শেরকোল পর্যন্ত মহাসড়ক সম্প্রসারণ ও উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

জুনাইদ আহমেদ পলক বলেন,সিংড়ার অসম্পূর্ণ কাজ এবং উন্নয়ন আমি সমাপ্ত করতে চাই। আল্লাহপাক তৌফিক দিলে আজীবন আপনাদের সেবক হিসেবে কাজ করে যেতে চাই।

পলক বলেন, আপনাদের ভালোবাসায় আমার নির্বাচনী অঙ্গীকার পূরণ করতে সক্ষম হয়েছি। ১১ বছর কোনো ছুটি নেইনি। প্রতি সপ্তাহে আমার নির্বাচনী এলাকার মানুষদের সময় দিয়েছি। তাদের জন্য করোনার দুঃসময়েও ছুটে এসেছি। সরকার তথ্য-প্রযুক্তির মাধ্যমে করোনার এ সময়ে সংসদ টিভির মাধ্যমে, অনলাইনের মাধ্যমে ক্লাস এবং শিক্ষা কার্যক্রম অব্যাহত রেখেছে। ভার্চুয়াল কোর্টের মাধ্যমে সাধারণ মানুষকে সেবা প্রদান করা হচ্ছে। শেখ হাসিনার সরকারের দূরদর্শীতায় বিশ্বের বুকে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

তিনি আরও বলেন, সিংড়া উপজেলাকে শতভাগ বিদ্যুতায়িত উপজেলা হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা করেছেন। যা বিগত সরকারের আমলে মাত্র ২৩ শতাংশ ছিল। আমরা মাত্র ১১ বছরে শতভাগ বিদ্যুতায়িত করতে সক্ষম হয়েছি।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শেরকোল ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ লুৎফুল হাবিব রুবেলের সভাপতিত্বে আলোচনা সভায় নাটোরের জেলা প্রশাসক মো. শাহরিয়াজ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, রংপুর জোনের প্রকল্প পরিচালক মনিরুজ্জামান, প্রধান প্রকৌশলী সাদেকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments