সুশান্তের প্রেমিকা রিয়াকে জেরা করছে সিবিআই

বিনোদন ডেস্ক

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের কিনারা করতে পুরোদমে মাঠে নেমেছে সিবিআই। এরই মধ্যে বেশ কয়েকজনকে তারা জেরা করেছে। এবার ভারতের কেন্দ্রী গোয়েন্দা সংস্থার মুখোমুখি সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী।

শুক্রবার (২৮ আগস্ট) সকাল ১০টার সময় তদন্তকারীরা তাকে জেরা শুরু করেন। এসময় রিয়ার সঙ্গে ছিলেন তার আইনজীবী।

বৃহস্পতিবার রিয়ার ভাই শৌভিককেও অনেকক্ষণ জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। শুরু হওয়ার ১৪ ঘণ্টা পরে রাত ১টা নাগাদ শেষ হয় শৌভিকের ম্যারাথন জেরাপর্ব। এর আগে ইডি-র মুখোমুখিও হয়েছেন দুই ভাইবোন।

মনে করা হচ্ছে, সুশান্ত এবং তার সম্পর্ক নিয়ে বিশদে জিজ্ঞাসাবাদ করা হবে রিয়াকে। কোথায় প্রথম আলাপ থেকে সুশান্তের পরিবারের সঙ্গে রিয়ার সম্পর্ক- সবদিক নিয়েই জানতে চাইবেন গোয়েন্দারা। জেরার বড় অংশ জুড়ে থাকবে তাদের বিলাসবহুল ইউরোপসফরও।

পাশাপাশি, রিয়ার কাছে গোয়েন্দারা জানতে চাইতে পারেন সুশান্ত সিং রাজপুতের স্বাস্থ্য সংক্রান্ত বেশ কিছু প্রশ্নও। রিয়া কি সুশান্তের হাতে ওষুধ দিতেন? যদি হ্যাঁ, তা হলে কার পরামর্শের ভিত্তিতে দিতেন? শোনা যাচ্ছে রিয়ার বাবা নাকি সুশান্তকে ওষুধ দিতেন। জানতে চাওয়া হবে সে প্রসঙ্গেও।

এছাড়া হিন্দুজা হাসাপাতালে কেন সুশান্তকে ভর্তি করা হয়েছিল? অথবা গত ৮ জুন সুশান্তের বাড়ি ছেড়ে চলে যাওয়ার আগে রিয়া কি সুশান্তের পরিবারের লোকদের জানিয়েছিলেন সুশান্তের অবসাদগ্রস্ত অবস্থার কথা? সিবিআই গোয়েন্দাদের সামনে রিয়াকে এই প্রশ্নগুলোর উত্তর দিতে হবে মনে করা হচ্ছে।

পাশাপাশি সুশান্তের টাকা পয়সা হাতিয়ে নেয়ার ব্যাপারে যে অভিযোগ উঠেছে রিয়ার বিরুদ্ধে সে নিয়েও জেরার মুখে পড়তে পারেন এই অভিনেত্রী।

Facebook Comments